সনাতন ধর্ম নিয়ে মমতাকে আক্রমণ মন্ত্রী স্মৃতি ইরানির

হাওড়া শহরে দলীয় কর্মসূচিতে এসে বুধবার রাতে বেলিলিয়াস রোডের হিংসা নিয়ে সরব হলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। বৃহস্পতিবার তিনি সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশে প্রশ্ন করেন, ‘সনাতন ধর্ম নিয়ে মমতা ও ইন্ডিয়া জোটের এত ঘৃণা কেন!’ মমতা পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন কেন্দ্রীয় মন্ত্রী। স্মৃতির অভিযোগ, যখন শিবমন্দিরে পাথর ছোড়া চলছিল, তখন পুলিশ পৌঁছয়নি। রাম ভক্তদের উপর পাথর ছোড়ার সময়েও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত ছিল না।
স্মৃতির কটাক্ষ, ভোটার দিবসে সরাসরি যখন প্রধানমন্ত্রী নতুন যুব ভোটারদের সঙ্গে কথা বলছেন, তখন পুলিশ উপস্থিত হয়ে সেই অনুষ্ঠানের সম্প্রচার দেখতে বাধা দিচ্ছে। সেটা তামিলনাড়ুর ঘটনা হোক বা মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যে হোক, এখন তারা তাদের বিদ্বেষের তালিকাতে রামের সঙ্গে মহাদেবকেও জুড়ে নিয়েছেন। প্রাণ প্রতিষ্ঠার দিনে মুখ্যমন্ত্রীর কাজই এই হামলার ঘটনাকে অনুপ্রেরণা দিয়েছে। যদিও প্রধানমন্ত্রীর সঙ্গে তার দ্বেষ থাকলেও ভগবানকে কেন অপমানিত করছেন তার উত্তর মমতা বন্দ্যোপাধ্যায়কে দিতে হবে।
উল্লেখ্য, বুধবার রাতে মন্দিরে হামলা ও রামভক্তদের উপর পাথর ছোড়ার ঘটনা ঘটে। যাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ও আতঙ্ক ছড়িয়ে পড়ে ওই এলাকাতে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ১৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের স্বামীর বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে উস্কানির অভিযোগ উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *