ফিলিপ দ্বীপে ছুটি কাটাতে আসা ভারতীয় পরিবারের ৪ জনের জলে ডুবে মৃত্যু

অস্ট্রেলিয়ার ফিলিপ দ্বীপে ছুটি কাটাতে আসা এক ভারতীয় পরিবারের চার জনের জলে ডুবে মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে তিনজনের বয়স প্রায় ২০ বছর এবং একজন মহিলার বয়স প্রায় ৪০ বছর। অস্ট্রেলিয়ায় অবস্থিত ভারতীয় হাইকমিশন এ তথ্য জানিয়েছে।

সামাজিক মাধ্যম এক্স-এ হাই কমিশনের শেয়ার করা একটি পোস্টে লেখা হয়েছে, ‘অস্ট্রেলিয়ায় একটি হৃদয়বিদারক মর্মান্তিক ঘটনা ঘটেছে। ভিক্টোরিয়ার ফিলিপ দ্বীপে জলে ডুবে চার ভারতীয়ের মৃত্যু হয়েছে। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা। হাইকমিশন নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করছে এবং প্রয়োজনীয় সব ধরনের সহায়তা দেওয়া হচ্ছে।

২৪ জানুয়ারি সংঘটিত এই ঘটনা সম্পর্কে পুলিশের দেওয়া তথ্য অনুসারে জানা গেছে, , ফিলিপ দ্বীপে বিকেল ৩.৩০টার দিকে মানুষের ডুবে যাওয়ার খবর পাওয়া যায়। এরপর উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে তিন নারী ও এক যুবককে জল থেকে তুলে আনে। তাদের সবাইকে সিপিআর দিয়ে জীবিত করার চেষ্টা করা হলেও ঘটনাস্থলেই দুই মহিলা ও এক যুবককে মৃত ঘোষণা করা হয়। একজন মহিলা যখন অজ্ঞান ছিলেন, তখন তাকে এয়ারলিফট করে মেলবোর্নের আলফ্রেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *