বিমানে অসুস্থ হয়ে আইসিইউতে মায়াঙ্ক আগরওয়াল

ভারতীয় দলের ক্রিকেটার তথা কর্ণাটক অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল আইসিইউতে ভর্তি। রঞ্জি ট্রফিতে দুর্দান্ত ছন্দে রয়েছেন এই ব্যাটার। ইতিমধ্যেই চার ম্যাচে দুটি সেঞ্চুরি। মায়াঙ্ককে ঘিরে হঠাৎই দুশ্চিন্তা। সর্বভারতীয় সংমাধ্যমের খবর অনুযায়ী, ত্রিপুরার রাজধানী আগরতলা থেকে সুরাটের বিমানে উঠেছিলেন মায়াঙ্ক। এরপরই অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাঁকে আগরতলার একটি চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। তাঁকে আইসিইউতে রাখতে হয়েছে।

চলছে প্রথম শ্রেনির টুর্নামেন্ট রঞ্জি ট্রফি। তারই ম্যাচ খেলতে ত্রিপুরায় গিয়েছিল কর্ণাটক দল। ত্রিপুরার বিরুদ্ধে জয় তুলে নিয়েছে কর্ণাটক। সেখান থেকেই টিম যাচ্ছিল সুরাটে। সূত্রের খবর, একটি বোতল থেকে জল খেয়েছিলেন মায়াঙ্ক। তারপরই তাঁর বুক জ্বালা করতে থাকে। বিমানের জরুরি অবতরণ করানো হয়। কর্ণাটক অধিনায়ক মায়াঙ্কের পাশাপাশি টিম ম্যানেজার রমেশকেও ভর্তি করাতে হয়। হাসপাতাল সূত্রে খবর, মায়াঙ্ক এখন বিপদ মুক্ত।

কর্ণাটকের পরবর্তী ম্যাচ রেলওয়েজের বিরুদ্ধে। সুরাটের লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে ২ তারিখ শুরু হবে রঞ্জি ট্রফির এই ম্যাচটি। গত ২৬-২৯ জানুয়ারি ত্রিপুরার সঙ্গে ম্যাচ ছিল কর্ণাটকের। দীর্ঘদিন টেস্ট দলের বাইরে মায়াঙ্ক। জাতীয় দলে ফেরার মরিয়া লড়াই চালিয়ে যাচ্ছেন। এ মরসুমে চারটি ম্যাচ হয়েছে। চার ম্যাচে মায়াঙ্ক করেছেন ৪৬০ রান। ব্যাটিং গড় প্রায় ৪৫। রঞ্জি ট্রফির ২০২২-২৩ মরসুমে সর্বাধিক রান সংগ্রাহক ছিলেন মায়াঙ্ক। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানরাইজার্স হায়দরাবাদে খেলেন মায়াঙ্ক আগরওয়াল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + eighteen =