নারীদিবসের আগে আজ মিছিলে মমতা ও অভিষেক

আন্তর্জাতিক নারীদিবস উপলক্ষে আজ আবারও রাস্তায় নামছেন দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, বৃহস্পতিবার কলকাতার রাস্তায় মিছিলে হাঁটবেন মহিলা তৃণমূলের সদস্যরা। সেই মিছিলে নেতৃত্ব দেবেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, কলেজ স্কোয়্যার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল হবে।

আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালে নারীদের অধিকার রক্ষা এবং তাদের লড়াইকে কুর্নিশ জানিয়ে রাজপথে নামছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মহিলাদের অধিকার, আমাদের অঙ্গীকার- এই স্লোগানকে সামনে রেখে আজ কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত পদযাত্রা করবেন তৃণমূল সভানেত্রী।

উল্লেখ্য আজ মিছিলের সম্ভাব্য গতিপথ কলেজ স্ট্রিট, বউবাজার, ওয়েলিংটন হয়ে ধর্মতলার ডোরিনা ক্রসিং।  থাকবেন মহিলা তৃণমূল নেত্রী শশী পাঁজা, চন্দ্রিমা ভট্টাচার্য, মালা রায়-সহ শীর্ষ নেত্রীরা। এবছর সামনে লোকসভা ভোট। তাই নারীদিবসের মিছিল থেকে নারী উন্নয়ন ইস্যুতে বিজেপিকে বিঁধতে পারেন মমতা, এমনই মনে করছে ওয়াকিবহাল মহল।

প্রায় প্রতি বছর নারীদিবসে মমতা বন্দ্যোপাধ্যায় নারী বাহিনীকে নিয়ে মিছিল করেন। সেই মিছিলে দেখা যায় বহু সেলিব্রিটিকেও। এবছরও সেই মিছিল হচ্ছে। তবে তা নারীদিবসের একদিন আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *