দুবাই থেকে গ্রেপ্তার মহাদেব বেটিং অ্যাপের মালিক রবি উপ্পল

মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে নয়া মোড়। মামলার অন্যতম অভিযুক্ত ও প্ল্যাটফর্মটির মালিক রবি উপ্পল গ্রেপ্তার হলেন দুবাইয়ে। তাঁকে ধরতে ইন্টারপোলের মাধ্যমে রেড কর্নার নোটিস জারি করেছিল। দ্রুত তাঁকে ভারতে প্রত্যর্পণ করা হবে। সেই প্রক্রিয়া শুরু হয়েছে।

মহাদেব বেটিং অ্যাপের দুই মাথা সৌরভ চন্দ্রকার ও রবি উপ্পল, দু’জনেই এই কর্মকাণ্ড দুবাই থেকে চালাতেন বলে জানা গিয়েছিল। নতুন আইডি তৈরি করে এই অনলাইন বেটিং অ্যাপে যাঁরা রেজিস্ট্রার করতেন, তাঁদের টাকা এক বেনামি ব্যাংক অ্যাকাউন্টে জমা পড়ত। মূল কাজটা চলত সংযুক্ত আরব আমিরশাহী থেকে। সব মিলিয়ে ৬ হাজার কোটি টাকার লেনদেনের কথা জানা গিয়েছে।

উল্লেখ্য, এই মামলায় নাম জড়িয়েছে বলিউডের। এই বেটিং অ্যাপের নেপথ্য মূলচক্রী সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে সেরেছেন। যে বিয়ের খরচ শুনে চোখ কপালে উঠবে! ২০০ কোটি টাকার ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বলিউডের বহু তারকা। সানি লিওনি, টাইগার শ্রফ, নেহা কক্কর-সহ অনেকের নামই উঠে এসেছে। তলব করা হয়েছিল রণবীর কাপুরকেও। এবার রবিকে জিজ্ঞাসাবাদ করলে মামলার নতুন নতুন দিক উঠে আসতে পারে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *