এগরা থেকে প্রচার শুরু করলেন জুন মালিয়া

মেদিনীপুর: পূর্ব মেদিনীপুরের এগরা বিধানসভা কেন্দ্র থেকে প্রচার শুরু করলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জুন মালিয়া। সোমবার এগরার হট্টনাগর মন্দিরে পুজো দেওয়ার পর মাজারে চাদর চড়িয়ে ভোট প্রচার শুরু করেন। কর্মী-সমর্থকদের সঙ্গে পদযাত্রায় যোগ দেন।

জুন মালিয়াকে দেখে সেলফি তুলতে ভিড় জমান সাধারণ মানুষ। সাংবাদিকদের জুন মালিয়া জানান, এগরা থেকে প্রথম ভোট প্রচার শুরু করলাম। এখানকার মানুষের আশীর্বাদ নিয়েছি। ঠাকুরের আশীর্বাদও নিলাম, এত ভালোবাসা, এত আন্তরিকতা যখন পাচ্ছি তখন বাংলার মানুষের অধিকার আদায়ের ক্ষেত্রে সামিল হতে পারব। পদযাত্রায় অংশগ্রহণ করার পর ছোট শিশুদের কোলে তুলে আদর করেন জুন মালিয়া। তার সঙ্গে ভোট প্রচারে উপস্থিত ছিলেন মেদিনীপুর সাংগঠনিক জেলা সভাপতি সুজয় হাজরা, জেলা যুব সভাপতি নির্মাল্য চক্রবর্তী সহ অন্যান্যরা।

মেদিনীপুর কেন্দ্রের জন্য এখনো প্রার্থী ঘোষণা করেনি বিজেপি। তার আগে জোর কদমের প্রচার শুরু করে দিলেন তৃণমূল প্রার্থী জুন মালিয়া। শোনা যাচ্ছে মেদিনীপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী করতে পারে সেখানকার সাংসদ দিলীপ ঘোষকে। এই মেদিনীপুর বিধানসভা কেন্দ্রেরই তৃণমূল বিধায়ক জুন মালিয়া। ফলে মেদিনীপুরে দিলীপ ঘোষকে বিজেপি প্রার্থী করলে সাংসদ বনাম বিধায়কের লড়াই জমে উঠবে বলে জেলার রাজনৈতিক মহল মনে করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =