‘সৌরভ রাজনীতিতে এলে ভালোই হবে’, জল্পনা উস্কে বললেন ডোনা

কলকাতা: ক্রিকেট মাঠের বাইরে রাজনীতির ময়দানেও ‘দাদা’ কিন্তু দারুণ খেলছেন। অনেকে মজা করে বলছেন, দাদার মাঠের বাইরে কভার ড্রাইভ একেবারে নিখুঁত ।
না হলে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা অমিত শাহর সঙ্গে নৈশভোজের পরের দিনই ফিরহাদ হাকিমের পাশে! ‘মমতা বন্দ্যোপাধ্যায় আমার খুব কাছের মানুষ’, ফিরহাদের পাশে বসে বললেন ‘মহারাজ’। এই নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে বঙ্গ রাজনীতিমহলে। গুঞ্জন শুরু হয়ে গিয়েছে, সৌরভ কি রাজনীতিতে আসছেন?
সৌরভের রাজনীতিতে যোগের জল্পনা নতুন কিছু নয়। ২০২১ বিধানসভা নির্বাচনের আগেও একবার বিজেপির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা গিয়েছিল। এমনকী সেসময়ও অমিত শাহর সৌরভের বাড়িতে যাওয়ার কথা ছিল। যদিও শাহর সফরের ঠিক আগে আগে আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়ে যান বোর্ড প্রেসিডেন্ট। কিন্তু সেসময় না হলেও বাংলার বিধানসভা ভোটের এক বছর বাদে শুক্রবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজে গিয়েছিলেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের বাড়ি পৌঁছে গিয়েছিলেন একাঝাঁক বিজেপি নেতা। যা ফের বোর্ড প্রেসিডেন্টের রাজনীতিতে যোগের জল্পনা বাড়িয়ে দিয়েছে।
এই সমীকরণের মধ্যেই শনিবার হাসপাতালের উদ্বোধন অনুষ্ঠানে নয়া জল্পনা উস্কে দিয়েছেন সৌরভ পত্নী ডোনা। সৌরভের রাজনীতিতে যোগদানের ভাবনা নিয়ে প্রশ্ন করা হলে তিনি সংবাদমাধ্যমের প্রতিনিধিদের বলেছেন, ‘সৌরভ রাজনীতিতে আসবেন কিনা ওই বলতে পারবে। তবে এলে ভালোই করবেন।’ অমিত শাহের সঙ্গে সৌরভের কী আলোচনা হল, এই নিয়েই প্রশ্ন করা হয়েছিল মিডিয়ার পক্ষ থেকে। সেই নিয়ে ডোনা বলেছেন, ‘আমি জানি না কী কথা হয়েছে, তবে রাজনীতি নিয়ে নাও কথা হতে পারে।’ তারপরেই ডোনা সৌরভের রাজনীতিতে আসা প্রসঙ্গে মুখ খুলেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 6 =