পানিহাটিতে কাউন্সিলর খুনে তথ্য সংগ্রহে জোর তদন্তকারীদের

ব্যারাকপুর : পানিহাটি পুরসভার জনপ্ৰিয় তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত খুনের ঘটনায় তথ্য সংগ্রহে জোর দিচ্ছে তদন্তকারীরা। রবিবার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডিসি নর্থ জোন শ্রীহরি পান্ডে ও গোয়েন্দা বিভাগের অধিকারিকরা ঘটনাস্থলে আসেন। প্রসঙ্গত, গত ১৩ মার্চ আগরপাড়া নর্থ স্টেশন রোডের ‘ ভেট কেয়ার’ নামক কুকুরের খাবারের দোকানের সামনে খুন হয়েছিলেন তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত।

এদিন পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগের অধিকারিকরা ওই দোকানের মালিক ও কর্মচারীদের সঙ্গে কথা বলেন। তাছাড়া ওই দোকানের সামনেই স্কুটিতে বসামাত্রই পিছন দিক থেকে অমিত পন্ডিত এসে অনুপমের মাথার পিছনে গুলি করে। সেই স্কুটি চালক মিঠুন ব্যানার্জিকেও জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।

ঘটনার দিন সিসিটিভি ফুটেজে যাদেরকে দেখা গিয়েছিল, সেই সকল প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও তদন্তকারী অফিসাররা কথা বলেন। আততায়ী খুন করে হোগলা জঙ্গলে লুকিয়েছিল। সেই হোগলা জঙ্গল সংলগ্ন বাসিন্দাদের সঙ্গে তারা কথা বলেন। এভাবেই বিভিন্ন সূত্র ধরে ঘটনার তথ্যপ্রমান সংগ্রহে এদিন জোর দিলেন তদন্তকারীরা। নিহত তৃণমূল কাউন্সিলরের স্ত্রী মিনাক্ষী দত্তের সঙ্গেও কথা বলেন তদন্তকারীরা।

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডিসি নর্থ জোন শ্রীহরি পান্ডে বলেন, তদন্ত চলছে। এই মুহূর্তে বিস্তারিতভাবে কিছুই বলা যাবে না। তবে ঘটনাটি খুঁটিয়ে দেখা হচ্ছে। সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পাশাপাশি প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনায় ধৃত দুজনের পাশাপাশি আরও কারও ভূমিকা আছে কিনা, তা তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 11 =