Kolkata : ইনফিনিক্স নিয়ে এসেছে স্টাইলিশ স্মার্টফোন ‘ইনফিনিক্স স্মার্ট 8HD’

কলকাতা : ইনফিনিক্স, মোবাইল টেকনোলজি ইন্ডাস্ট্রির একটি ট্রেলরেজার, বহু প্রত্যাশিত ইনফিনিক্স স্মার্ট ৪HD, স্মার্ট সিরিজের লেটেস্ট সংযোজন লঞ্চ করেচে। স্মার্ট &HD বেশকিছু উল্লেখযোগ্য ফিচারের সাথে আসে, যা সেগমেন্টের জন্য নতুন মান নির্ধারিত করে এবং একটি উন্নত স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে।

ব্যবহারকারীদের পারফর্মেন্স এবং এলিজেন্সের একটি দারুন মিশ্রণ প্রদান করার জন্য ডিজাইন করা, ইনফিনিক্স স্মার্ট ৪HD স্মার্ট সিরিজের আগের রিলিজের তুলনায় উল্লেখযোগ্য আপগ্রেডের সাথে আসে। 90Hz রিফ্রেশ রেট, AMP সেলফি ক্যামেরা, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডাইনামিক এক্সপেন্ডেবল নচ ফিচার সহ, স্মার্ট ৪HD সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনকে রিডিফাইন করে।

ইনফিনিক্স ইন্ডিয়ার সিইও  অনীশ কাপুর বলেন, “সাব-10K স্মার্টফোন সেগমেন্টটিতে বর্তমানে উদ্ভাবনী ফিচারের অভাব লক্ষণীয়। স্মার্ট ৪ সিরিজের লঞ্চের সাথে, আমাদের লক্ষ্য হল এই সেগমেন্টটিকে রিডিফাইন করা এবং প্রিমিয়াম ডিজাইন ও উদ্ভাবনী ফিচারের ক্ষেত্রে একটি অত্যন্ত প্রয়োজনীয় রিফ্রেশ প্রদান করা। স্মার্ট ৪HD-র টিম্বার টেক্সচার ডিজাইন এবং আইকনিক ক্যামেরা মডিউল সহ, একটি স্টাইলিশ স্মার্টফোনের সন্ধানকারী ইউজারদের প্রথম পছন্দ হতে প্রস্তুত। উদ্ভাবনী ম্যাজিক রিং ফাংশন ব্যবহারকারীদের ইন্টারেকশনকে উন্নত করে এবং ব্যবহার করাকেও সহজ করে তোলে।”

◆ চারটি রঙের ভেরিয়েন্টে প্রিমিয়াম টেক্সচার্ড ব্যাক প্যানেল, রিং চুণাশ সহ একটি আইকনিক ক্যামেরা মডিউল এবং একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ১টি ভেরিয়েন্ট- ক্রিস্টাল গ্রিন, শাইনি গোল্ড এবং টিম্বার ব্ল্যাক।

◆ ইনোভেটিভ ম্যাজিক বিং ফাংশন যা ব্যবহারকারীর ইন্টারেকশনকে উন্নত করে।

◆ পাওয়ার ম্যারাথন টেকনোলজি সহ 5000mAh ব্যাটারি সারাদিন ফোন ইউজ করার সুবিধা দেয়

◆ 13MP ডুয়াল AI ক্যামেরা এবং 8MP সেলফি ক্যামেরা, বিভিন্ন কন্ডিশনে দুর্দান্ত ফটো তুলতে সাহায্য করে ইউনিসক 1606 প্রসেসর দ্বারা চালিত, স্মার্ট ৪HD 6GB পর্যন্ত RAM এবং একটি ফার্স্ট 64GB UFS2.2 ইন্টারনাল স্টোরেজ সহ আসে।

◆ ল্যাগ-ফ্রি অভিজ্ঞতার জন্য XOS 13-এর সাথে Android 13 গো-র ওপর চলে।

স্মার্টফোন লঞ্চের সময় টলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *