আসছে পঞ্চায়েত ৩, সিরিজের নতুন দু’টি পোস্টার সামনে এল

ওটিটি-প্ল্যাটফর্মে জনপ্রিয় একাধিক সিরিজের মধ্যে একটু অন্য ঘরানা পঞ্চায়েত ওয়েব সিরিজটি শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছিল।জনপ্রিয় ওয়েব সিরিজ় নির্মাতা টিভিএফ-এর পঞ্চায়েত সিরিজের মুখ্য চরিত্র এক ইঞ্জিনিয়ারের। যিনি মাত্র ২০ হাজার টাকা বেতনে পঞ্চায়েত সচিবের চাকরি পেয়ে প্রত্যন্ত গ্রাম ফুলেরায় এসে পৌঁছন। ওই যে কথায় আছে, হাতের লক্ষ্মী পায়ে ঠেলা যায় না। সরকারি চাকরি করতেই করতেই ফের পড়াশোনা করে আবার একটা ভালো পদের চাকরি জোগাড় করা যাবে, সেটাই বাসনা।

গ্রাম ভিত্তিক জীবন, সারল্য, রাজনীতি সবকিছুকে কেন্দ্র করেই ছোটে গল্পের গরু। শুরু থেকেই সিরিজটি অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে। সদ্য শেষ হওয়া গোয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ায় বেস্ট ওয়েব সিরিজের পুরস্কার জিতে নেয় ‘পঞ্চায়েত সিজন ২’। আর এর কয়েকদিনের মধ্যেই ‘পঞ্চায়েত সিজন ৩’-র ঘোষণা হয়ে গেল। প্রাইম ভিডিওর ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে নতুন সিজন আসার কথা জানানো হয়েছে।

ফেসবুকে দু’টো ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে যে, “আমরা জানি যে এই অপেক্ষাটা অসহনীয়, তাই আমরা সেট থেকে আপনার জন্য কিছু নিয়ে এসেছি।” একটি ছবিতে দেখা যাচ্ছে, সিরিজের প্রধান অভিনেতা ‘অভিষেক ত্রিপাঠী’ ওরফে জিতেন্দ্র কুমারকে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে সিরিজের অন্যান্য তিন সহ-অভিনেতাকে।

সেই ছবির উপরে একটি দেওয়াল লিখন রয়েছে, তাতে লেখা- “ঠোকর লাগলে ব্যথা হয়, তবেই মানুষের শিক্ষা হয়।” যে তিন অভিনেতাকে সেখানে দেখা গিয়েছে, তাঁদের চরিত্রের থিমের সঙ্গে সাযুজ্য রেখেই সেই দেওয়াল লিখনটি রয়েছে। তবে এখনও অবধি সিরিজটির মুক্তির দিন জানানো হয়নি। মনে করা হচ্ছে, ২০২৪-এই সিরিজটি রিলিজ হবে।

২০২০ সালে লকডাউন চলাকালীন প্রথম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় ‘পঞ্চায়েত সিজন ১’। ঘরবন্দি থাকা অবস্থায় তখন সবাই বিনোদনের খোঁজে ওটিটির দিকে ঝুঁকে। সিরিজটি সেসময় সুপারহিট ঘোষণা হয়। এরপর বছর দুয়েক অপেক্ষার শেষে ২০২২-এর মাঝামাঝি আসে ‘পঞ্চায়েত সিজন ২’। সেটিও সমানভাবে দর্শকদের মনোরঞ্জন করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *