তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জির সমর্থনে রবিবাসরীয় প্রচারে সামিল হলেন শতাধিক মহিলা

মালদা: সংসার সামলিয়ে, আবার কেউ রোজা মুখে তৃণমূল প্রার্থীর সমর্থনে রবিবাসরীয় প্রচারে সামিল হলেন শতাধিক মহিলারা। রবিবার ছুটির দিনে অনেকের হেঁসেলে দুপুরের মধ্যাহ্নভোজন মাংস রান্না হয়ে থাকে। আর সেটা দায়িত্ব পরে বাড়ির গৃহকর্ত্রীদের ওপর। তারমধ্যে চলছে রমজান মাস। ফলে অনেক মহিলারা আবার রোজা রেখেই বেরিয়েছেন উত্তর মালদা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জির নির্বাচনী প্রচারে। এদিনের এই প্রচারে অবশ্য দলীয় প্রচারক হিসাবে উপস্থিত ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্যের সহ-সভাপতি ডাঃ রুমান আক্তার। এদিন শতাধিক মহিলাদের উপস্থিতিতেই পুরাতন মালদায় জমজমাট হয়ে ওঠে তৃণমূলের রবিবাসরীয় নির্বাচনী প্রচার। এই নির্বাচনী প্রচারের মধ্যেই উত্তর মালদা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জির সমর্থনে দেওয়াল লিখনের অংশ নেন রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি ডঃ রুমান আক্তার।

এদিন পুরাতন মালদা পুরসভার ২০ নম্বর ওয়ার্ডে মির্জাপুর এলাকা দিয়েই শুরু হয় মহিলা তৃণমূল কর্মী সমর্থকদের এই নির্বাচনী প্রচার। মিছিল করার পাশাপাশি বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষের কাছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উন্নয়নের রূপরেখা তুলে ধরেই দলীয় প্রার্থীর হয়ে ভোট চান মহিলা তৃণমূল কমিটির মহিলা কর্মী ও সমর্থকরা।

উল্লেখ্য, উত্তর মালদা লোকসভা কেন্দ্রটি রয়েছে বিজেপির দখলে। সাংসদ রয়েছেন খগেন মুর্মু। বিগত দিনে বিজেপির সাংসদ কোনো উন্নয়ন করেনি, এমন প্রচারকে সামনে রেখেই এদিন পুরাতন মালদা পুরসভা এলাকার মহিলা তৃণমূল কমিটির সদস্যারা বাড়ি বাড়ি যান। দলীয় প্রার্থীর সমর্থনে নির্বাচনী প্রচার চালানোর পাশাপাশি তৃণমূল ছাত্র পরিষদের রাজ্যের সহ-সভাপতি ডঃ রুমান আক্তার বলেন, দলীয় প্রার্থী প্রসূন ব্যানার্জির সমর্থনে এদিন শতাধিক মহিলারা সংসারের কাজ ছেড়ে মিছিলে সামিল হয়েছেন। এতেই বোঝা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির লক্ষ্মী ভাণ্ডার থেকে শুরু করে অন্যান্য প্রকল্পের সুবিধা পেয়ে কতটা উৎসাহী মহিলারা। এবারে উত্তর মালদা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মালদা জেলার একসময় পুলিশকর্তা ছিলেন। তাই তার কর্মজীবনে মালদার মানুষের জন্য তিনি কাজ করেছিলেন। আমরা আশাবাদী তিনি বিপুল ভোটে জিতবেন। তার পাশাপাশি বিভিন্ন ইস্যুতে তিনি এই কেন্দ্রে বিগত পাঁচ বছর সাংসদ থাকা খগেন মুর্মুকেও এক হাত নেন।

তৃণমূল ছাত্র পরিষদের রাজ্যের সহ- সভাপতি ডঃ রুমান আক্তার বলেন, বিগত দিনে উত্তর মালদা লোকসভা কেন্দ্রে বিজেপির সাংসদ থেকে উন্নয়নমূলক কোনো কাজ করতে পারেননি। তাই এবার উত্তর মালদা লোকসভা কেন্দ্রে প্রাক্তন আইপিএস কর্তা প্রসূন ব্যানার্জি প্রার্থী হয়েছেন। যদিও মানুষ ভোট দেবে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিক ও তাঁর উন্নয়নকে।

এদিকে উত্তর মালদার বিজেপি সাংসদ তথা এবারের দলীয় প্রার্থী খগেন মুর্মু জানিয়েছেন, মালদা থেকে দূরপাল্লার একাধিক ট্রেন চালু হয়েছে। কেন্দ্রের বরাদ্দ অর্থে এলাকায় অনেক সার্বিক উন্নয়নমূলক কাজ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *