হলিউডে শোকের ছায়া, বিমান দুর্ঘটনায় দুই কন্যা-সহ প্রয়াত ইন্ডিয়ানা জোনস খ্যাত ক্রিশ্চিয়ান অলিভার

নতুন বছরের শুরুতেই মিলল দুঃসংবাদ হলিউডে। ছুটি কাটিয়ে ফেরার পথে বিমান দুর্ঘটনার জেরে প্রাণ হারালেন হলিউড অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভার। বিমান দুর্ঘটনার শিকার তাঁর দুই কন্যাও। মারা গিয়েছেন বিমানচালকও।খবর অনুযায়ী, এই বিমান দুর্ঘটনায় মৃত তাঁর দুই মেয়ে মাদিতা ও অনিক। যাঁদের বয়স মাত্র ১০ ও ১২। ক্যারিবিয়ান দ্বীপ বেকিয়ার কাছে এই বিমান দুর্ঘটনা ঘটে।

খবর, বর্ষবরণের জন্য পরিবারকে নিয়ে ছুটি কাটাতে গিয়ে গত কয়েক দিন ধরে ইনস্টাগ্রামের পাতায় ছুটি কাটানোর একাধিক ছবিও পোস্ট করেছিলেন অভিনেতা। বেকিয়া নামক একটি দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি এবং তাঁর পরিবার। সেখান থেকেই বিমানে করে সেন্ট লুসিয়ায় ফিরছিলেন ক্রিশ্চিয়ান এবং তাঁর দুই মেয়ে। ফেরার পথেই ঘটে দুর্ঘটনা। টেক অফের কিছু ক্ষণ পরেই ক্যারিবিয়ান সাগরে ভেঙে পড়ে বিমান। সাগরে বিমান ভেঙে পড়ার পরেই ছুটে যান কোস্টগার্ড, জেলে ও ডাইভাররা। সাগর থেকে উদ্ধার করা হয় চারটি নিথর দেহ।

ক্রিশ্চিয়ান অলিভার স্পিড রেসার ও ভালকিরি মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছিলেন। তবে ইন্ডিয়ানা জোনস-এ অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে গিয়েছিলে অভিনেতা। ক্রিশ্চিয়ানের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তাঁর সহঅভিনেতা বাই লিং। মুক্তির অপেক্ষায় ক্রিশ্চিয়ান অলিভারের শেষ সিনেমা ‘ফরেভার হোল্ড ইয়োর পিস’।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =