বাকি আইপিএলে হর্ষল প্যাটেলের থাকা নিয়ে বাড়ছে অনিশ্চয়তা, চিন্তায় আরসিবি

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শনিবার জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আর ম্যাচ জিতে উঠেই অন্যতম কাছের মানুষকে হারানোর খবরটি পেতে হল পেসার হর্ষল প্যাটেলকে। তাঁর বোন আর নেই। এরপর থেকেই বাকি আইপিএলে হর্ষলের থাকা নিয়ে তৈরী হয়েছে অনিশ্চয়তা। বোনের মৃত্যুসংবাদ পেয়ে রবিবার-ই আইপিএলের বায়ো বাবল ভাঙেন হর্ষল। সোজা চলে গিয়েছেন বাড়ি। এ অবস্থায়, বলাই বাহুল্য, মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে থাকছেন না তিনি। কিন্তু পরের ম্যাচে? কিংবা তার পরের ম্যাচে? আসবেন তো ফিরে? নাহ্ তা-ও স্পষ্ট করে বলতে পারছে না আরসিবি কর্তৃপক্ষ।

যদিও কোভিডের বিধিনিষেধে এখন অতটাও কড়াকড়ি নেই। তবু একবার বায়ো বাবল ভাঙলে ফিরে আসা অতটাও সোজা নয় বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। স্বভাবতই ফাফ দু প্লেসিসের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-ও জানে না, ঠিক কবে নাগাদ হর্ষল ফিরে আসতে পারবেন। সদ্য বোনকে হারিয়েছেন তারকা পেসার। সে ধাক্কা-ই বা কবে কাটিয়ে উঠতে পারবেন তিনি? প্রশ্ন থাকছে সেখানেও।

সব মিলিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের অবস্থা বেশ সঙ্গীন। গত মরশুমে ৩২ উইকেট নিয়ে টুর্নামেন্টের পার্পল ক্যাপ দখল করেছিলেন হর্ষল। গত ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে-ও ২টি উইকেট দখল করেন। তিনি খেলতে না পারলে যে আরসিবি রীতিমত সমস্যায় পড়বে, তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =