মন্ত্রীর লেটার হেড ব্যবহার করে চাকরির নামে প্রতারণা, গ্রেপ্তার বাবা ও ছেলে

কেন্দ্রীয় কয়লা মন্ত্রীর ভুয়ো লেটার হেড এবং ভুয়ো ইমেইল আইডি ব্যবহার করে চাকরির নামে প্রতারণা। ইংরেজবাজার শহরের দুই নম্বর কলোনি থেকে গ্রেপ্তার বাবা এবং ছেলে। কলকাতা নিউ টাউন থানার পুলিশ ও ইংরেজবাজার থানার পুলিশের যৌথ অভিযানে গ্রেপ্তার বাবা ও ছেলে। বুধবার নিউটাউন থানায় পেশ করা হবে দুই অভিযুক্তকে।

২০২১ সালের অগস্ট মাসে কলকাতা নিউ টাউন থানায় একটি অভিযোগ দায়ের করা হয় কোল ইন্ডিয়ার তরফে। যে অভিযোগে বলা হয় কেন্দ্রীয় কয়লা মন্ত্রীর নামে একটি ইমেইল থেকে চাকরির সুপারিশ করা হয়েছে।সেই ইমেইল আইডিটি ফেক। এই ঘটনার তদন্তে নেমে নিউটাউন থানার পুলিশ জানতে পারেন। মালদার ইংরেজবাজার থেকে এই মেইল করা হয়েছিল। সেই ঘটনা তদন্তে নেমে ইংরেজ বাজারে আসেন নিউটাউন থানার পুলিশ আধিকারিক রামগোপাল পাল। ইংরেজবাজার থানার পুলিশের যৌথ অভিযানে দুই নম্বর কলোনি এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বাবা সঞ্জয় গোস্বামী এবং ছেলের সুব্রত গোস্বামীকে। পুলিশের দাবি, ওই বাড়ি থেকে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী মুখ্য সচিব পশ্চিমবঙ্গের বিদ্যুৎ প্রতিমন্ত্রী ভুয়ো লেটারহেড উদ্ধার হয়েছে। এই ঘটনায় আর কারা যুক্ত রয়েছে খতিয়ে দেখে তদন্তকারী পুলিশ আধিকারিকরা।

অভিযুক্ত বাবা

ইংরেজবাজার থানার আইসি আশিস দাস জানান, ভুয়ো লেটার হেড ব্যবহারের ঘটনায় মালদার যুবকের নাম উঠে আসে। সেই কারণে নিউটাউন থানার পুলিশ এখানে আসে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। অনেক তথ্য পাওয়া গিয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =