জেসন রয়ের পরিবর্তে গুজরাট টাইটান্স দলে রহমানুল্লাহ গুরবাজ

আইপিএলের ১৫তম মরশুমের আগে মেগা নিলামে গুজরাট টাইটান্স ইংল্যান্ডের ওপেনার জেসন রয়কে কিনেছিল। কিন্তু গুজরাট ফ্র্যাঞ্চাইজি আইপিএল ২০২২ -এ এই খেলোয়াড়কে তাদের দলে পাবে না। কারণ ব্যক্তিগত কারণে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন জেসন রয়। তবে এখন তার জায়গায় আফগানিস্তানের একজন খেলোয়াড়কে সই করতে চলেছে গুজরাট।

ইনস্টাগ্রাম পোস্টে এমনই ইঙ্গিত পাওয়া গিয়েছে যে, গুজরাট টাইটান্স ফ্র্যাঞ্চাইজি আফগানিস্তানের ব্যাটসম্যান রহমানুল্লাহ গুরবাজকে আইপিএল ২০২২ -এর জন্য সই করতে চলেছে। যদিও গুজরাট ফ্র্যাঞ্চাইজি থেকে এখনও কোনও বিবৃতি বা অফিসিয়াল নিশ্চিতকরণ আসেনি। গুরবাজ তার ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন। যা ইঙ্গিত দিচ্ছে যে, তিনি আইপিএল চুক্তি পেয়েছেন।

২০ বছর বয়সী রহমানুল্লাহ গুরবাজ অনেক ইন্সটা স্টোরি শেয়ার করেছেন, যাতে আইপিএল চুক্তি পাওয়ার পর তাকে অভিনন্দন জানানো হয়েছে। এর থেকে বোঝা যাচ্ছে যে, তিনি আইপিএল ২০২২ -এ খেলার সুযোগ পেয়েছেন। তবে তিনি কোন দলের হয়ে আইপিএল খেলবেন তা এখনও নিশ্চিত করা হয়নি। তবে অনেকেই অনুমান করছেন যে জেসন রয়ের জায়গায় গুজরাট টাইটান্স তাকে সই করেছে। রহমানুল্লাহ আফগানিস্তানের হয়ে এখনও পর্যন্ত ৯ টি ওয়ানডে আন্তর্জাতিক এবং ২০ টি টি -২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি অন্য অনেক লিগেও খেলেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + three =