খোদ কলকাতায় গাড়িতে তরুণীকে গণধর্ষণ! গ্রেপ্তার ২, খোঁজ তৃতীয় জনের

শহর কলকাতায় বছর ১৯-এর তরুণীরে গণধর্ষণের অভিযোগ। লিখিত অভিযোগ পেয়েই তৎপর গল প্রগতি ময়দান থানার পুলিশ। তরুণীর ডাক্তারি পরীক্ষার পরই দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তৃতীয় জনের খোঁজ চলছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে অভিযুক্তরা তরণীর পরিচিত। নির্যাতিতার অভিযোগের সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে চা খেতে বার হয়েছিলেন তিনি। প্রগতি ময়দান থানার অন্তর্গত দুর্গাপুর এলাকায় একটি খালি গাড়িতে তাঁকে গণধর্ষণ করা হয়েছে। অভিযুক্তেরা হল বিকাশ দত্ত, শ্রীকান্ত, চন্দন গুপ্ত।
পুলিশ সূত্রে খবর, ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে নির্যাতিতা ওই যুবতীকে একটি গাড়িতে তুলেছিল বেশ কয়েকজন যুবক। এরপর ওই ট্রাভেলার গাড়িটি বাসন্তী হাইওয়ের উপর বেশ কয়েকটি জায়গায় ঘুরতে থাকে এবং শেষে ধাপার কাছে এসে গাড়ির মধ্যেই যুবতীকে ধর্ষণ করে বলে জানা যাচ্ছে। বছর উনিশের ওই যুবতীর অভিযোগের ভিত্তিতে সঙ্গে সঙ্গে তদন্ত শুরু করে পুলিশ। সোমবারই দু’জন অভিযুক্ত যুবককে গ্রেপ্তারও করা হয়। এর পাশাপাশি আরও এক অভিযুক্তের নাম উঠে আসছে পুলিশি তদন্তে। সেই যুবকেরও খোঁজ চালাচ্ছে প্রগতি ময়দান থানার পুলিশ।
পুলিশ সূত্রে খবর, গণধর্ষণের অভিযোগে ধৃত দুই যুবককে মঙ্গলবার পেশ করা হয় আলিপুর আদালতে। পুলিশের তরফে এদিন অভিযুক্তদের আদালতে পেশ করে নিজেদের হেপাজতে নেওয়ার জন্য আর্জি জানানো হয়। ধৃত দুই অভিযুক্তকে জেরা করে এই ঘটনার সঙ্গে যুক্ত বাকিদেরও সন্ধান চালাতে চাইছে পুলিশ। এদিন দু’পক্ষের সওয়াল জবাব শোনার পর বিচারক ২২ মার্চ পর্যন্ত অভিযুক্তদের পুলিশি হেপাজতের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *