পুলিশের জালে ধরা পড়ল ভুয়ো আরটিও অফিসার

নদিয়া: এবার পুলিশের জালে ধরা পড়ল ভুয়ো আরটিও অফিসার। ধৃত ব্যক্তির নাম সুশান্ত দেবনাথ। তার বাড়ি বর্ধমানের জাহান্নগর। সূত্রের খবর, নিজেকে পরিবহণ দপ্তরের অফিসার পরিচয় দিয়ে রাস্তায় দাঁড়িয়ে টাকা তোলার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এরপরেই অভিযুক্তকে আটকে রেখে পুলিশের হাতে তুলে দিল স্থানীয় লোকজন। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানার নৃসিংহপুর।

স্থানীয় সূত্রে খবর, হঠাৎ নৃসিংহপুর এলাকার এক চাল ব্যবসায়ীর কাছে ফোন আসে। সেখানে উল্টো দিক থেকে কোনও একজন ব্যক্তি নিজেকে আরটিও অফিসার পরিচয় দিয়ে তার চালের গাড়ি আটকে রাখে। চালের গাড়ি ছেড়ে দিতে টাকাও দাবি করে। এরপরে কিছু টাকা দেয় গাড়ি ছাড়ানোর জন্য। সন্দেহ হয় ওই চাল ব্যবসায়ীর।

পরবর্তীকালে অভিযুক্ত যখন মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ছেড়ে যাচ্ছিলেন তখন তাকে দাঁড় করায় ওই চাল ব্যবসায়ী। এরপরেই জিজ্ঞাসাবাদে তার কথার অসঙ্গতি মেলে। খবর জানাজানি হতেই বহু ব্যবসায়ী থেকে শুরু করে স্থানীয়রা ঘটনাস্থলে ভিড় জমায়। খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ এসে ওই অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। তবে স্থানীয়দের দাবি একাধিক গাড়ির কাছ থেকে তিনি টাকা আদায় করেছেন। ঠিক কি কারণে আরটিও পরিচয় দিয়েছিল তার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *