জ্যাকলিন ফার্নান্ডেজের ৭.২৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের ৭.২৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট । কনম্যান সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে থাকা একটি আর্থিক তছরূপের মামলায় জ্যাকলিনের সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে বলে সূত্রের খবর।

ইডি সূত্রে জানা গিয়েছে, বাজেয়াপ্ত হওয়া সম্পত্তির অধিকাংশ অভিনেত্রী পেয়েছিলেন সুরেশ চন্দ্রশেখরের থেকে এবং উপহার হিসেবে, যার মূল্য ৫.৭১ টাকা। বাজেয়াপ্ত হওয়া সম্পত্তির মধ্যে ৭.১২ কোটি টাকা অভিনেত্রীর ফিক্সড ডিপোজিট। দীর্ঘদিন ধরেই ইডির নজরে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ইডি আরও জানিয়েছে, সুরেশ চন্দ্রশেখর শুধু জ্যাকলিনকে নয়, তাঁর পরিবারের অন্যান্য সদস্যকেও মোটা টাকার উপহার দিয়েছিলেন। সেই সব উপহারের মধ্যে রয়েছে বহু মূল্যবান গাড়ি।

প্রসঙ্গত, সুরেশ চন্দ্রশেখর বেঙ্গালুরুর বাসিন্দা। বেঙ্গালুরুতে একটি ডাকাতির ঘটনায় সে জড়িত ছিল। সেখান থেকে সে চেন্নাই পালায়। শুরু করে লোক ঠকানোর ব্যবসা। এরপরেই ইডির জালে ধরা পড়ে চন্দ্রশেখর। বর্তমানে তাঁর ঠিকানা দিল্লির বিখ্যাত তিহার জেল। সুরেশ চন্দ্রশেখরের গ্রেপ্তারির পর ইডি তাঁকে জেরা করে। তাতেই উঠে আসে জ্যাকলিনের সঙ্গে তার ‘ব্যক্তিগত’ সম্পর্কের কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =