ভারতীয় দলে কামব্যাক করতে পারেন দীনেশ কার্তিক, বলছেন বিরাট

আইপিএল ২০২২ -এ দীনেশ কার্তিক দুর্দান্ত ফর্মে রয়েছেন। দীনেশ কার্তিক এই মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) হয়ে ১৯৭ গড়ে ছয় ইনিংসে ১৯৭ রান করেছেন। প্রাক্তন নাইট কার্তিক কলকাতার ফ্রাঞ্জাইজি ছেড়ে ব্যাঙ্গালোরে এসেছেন। সেই থেকেই আরসিবির মিডল অর্ডারের অন্যতম ভরসা হয়ে উঠেছেন তিনি। আইপিএলের এই মরশুমে এখনও পর্যন্ত ১৮ টি চার ও ১৪ টি ছক্কা হাঁকিয়েছেন।

আরসিবি দলে কার্তিক একজন ফিনিশারের ভূমিকা পালন করেছেন। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে অপরাজিত ৬৬ রান করে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন কার্তিক। ম্যাচের পর বিরাট কোহলি তার সাক্ষাৎকার নিয়েছিলেন। কার্তিক স্পষ্টভাবে বলেছেন যে, তিনি আরসিবি-র জন্য ভাল করতে চান, তবে ভারতীয় দলে ফিরে আসা তাঁর একমাত্র লক্ষ্য।

ম্যাচের পর বিরাট কোহলির সঙ্গে কথোপকথনের সময় দীনেশ কার্তিক বলেন, “আমি আমার খেলায় অনেক পরিশ্রম করেছি। আমি জানি যে টি -২০ বিশ্বকাপ আসছে এবং আমি টিম ইন্ডিয়াতে জায়গা করে নিয়ে দলকে জেতাতে চাই। ভারত দীর্ঘদিন ধরে কোনও আন্তর্জাতিক টুর্নামেন্ট জেতেনি। আমি দলের একজন অংশ হয়ে দেশের জন্য একই কাজ করতে চাই।” দীনেশ কার্তিকের সাক্ষাৎকার শেষে বিরাট বলেন, “আমি পুরো দাবির সঙ্গেই এটা বলতে পারি যে দীনেশ কার্তিক বিশ্বকাপে ভারতের হয়ে খেলার জোরালো দাবি তুলে ধরছেন। আমার কাছে দীনেশ কার্তিক এই আইপিএলের সেরা খেলোয়াড়।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 18 =