বাড়ির চারপাশে সিসিটিভি ক্যামেরা লাগিয়ে নজরদারির অভিযোগে আদালতে অর্জুন সিং

ব্যারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের বাড়ি মজদুর ভবনের চারপাশ প্রশাসনের তরফে সিসিটিভি ক্যামেরায় মুড়ে ফেলা হয়েছে। সিসিটিভি ক্যামেরায়  পুলিশ-প্রশাসন তাঁর ও পরিবারের ওপর নজরদারি চালাচ্ছে এমন অভিযোগে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হলেন অর্জুন সিং। আদালতে আইনজীবী সৌরভ চট্টোপাধ্যায় এদিন অভিযোগ জানান, ‘অর্জুন সিংয়ের ‘বাড়িতে কারা আসছেন নজর রাখছে পুলিশ।’ এই  প্রেক্ষিতে মামলা দায়ের করার অনুমতি চান অর্জুন সিংয়ের আইনজীবী। আদালত সূত্রে খবর, এই ইস্যুতে মামলার অনুমতি দেন কলকাতা হাইকোর্টের বিচারপতি জয় সেনগুপ্ত।আগামী মঙ্গলবার বিচারপতি জয় সেনগুপ্তের এজলাসে এই মামলার শুনানি হতে পারে।

অর্জুন সিংয়ের দাবি, তাঁর ওপর নজরদারি চালানোর জন্য ৮২টি সিসিটিভি ক্যামেরা বাড়ির চারপাশে লাগানো হয়েছে। সেই ক্যামেরায় তাঁর গতিবিধি রেইকি করা হচ্ছে। বিজেপি প্রার্থীর অভিযোগ, প্রতিদিন তাঁর বাড়িতে কারা আসছেন, তাঁদের ওপর নজরদারি চালাচ্ছে প্রশাসন। তাঁর বাড়িতে আসা বিশেষ বিশেষ কারও বিরুদ্ধে পুলিশ মামলাও করছে। বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের দাবি, তৃণমূলে এখন পুলিশ ছাড়া আর কেউ নেই।

সিসি ক্যামেরায় নজরদারি নিয়ে ব্যারাকপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক বলেন, অনেকদিন আগে থেকেই ওখানে সিসি ক্যামেরা লাগানো হয়েছিল। কিন্তু রাস্তায় সিসি ক্যামেরা লাগালে ওঁর অসুবিধা কোথায়?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *