আন্দুল রাজবাড়ির মাঠে বায়োপিকের শ্যুটিং করলেন অনুষ্কা শর্মা

বৃহস্পতিবার বেলা থেকে বলিউডের হিন্দি চলচ্চিত্রর শুটিং চলছে আন্দুল রাজবাড়ি মাঠে। বাংলার ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক “চাকদা এক্সপ্রেস”-এর শ্যুটিংয়ে  আন্দুল রাজমাঠে উপস্থিত বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা।

আন্দুল রাজমাঠ ও ইস্ট কেবিনে এই চলচ্চিত্রর শুটিং হয়। শুটিং দেখতে এলাকার বহু মানুষজন ভিড় করেন। সাঁকরাইল আন্দুল রাজবাড়ির মাঠে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা এই মাঠে শুটিংয়ের জন্য এসেছেন।  যদিও স্থানীয় পুলিশ ও প্রশাসনের তরফ থেকে গোটা এলাকার চত্বরকে অভূতপূর্ব  নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। তবে তাতে সাধারণ মানুষের উৎসাহ এবং উদ্দীপনাতে এতটুকু ভাটা পড়েনি। বরং এই শুটিংকে কেন্দ্র করে এলাকাবাসীদের মধ্যে উৎসাহ ছিল যথেষ্ট চোখে পড়ার মতন। আজকে সকাল থেকে শুরুর কথা থাকলেও দেরিতেই শুরু হয় এই শুটিংয়ের কাজ। আর বেলা যত গড়ায় প্রচারের মাধ্যমে মানুষের ভিড়ও বাড়ে যথেষ্ট।

স্থানীয় বাসিন্দারা এই চলচ্চিত্রর নির্মাতাদেরকে ধন্যবাদ জানিয়েছেন। তাঁদের আশা এই চলচ্চিত্রর মাধ্যমে আন্দুলের নামও আরও প্রচারিত হবে। পাশাপাশি মাঠের ভিতরে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ করেছে পুলিশ ও প্রশাসন। কাউকে বাইরে থেকে মোবাইলে ছবি তুলতে দেখলেও নিষেধ করা হয়। এছাড়াও আন্দুল রাজমাঠ একটি ঐতিহাসিক স্থান। এই চলচ্চিত্রর মাধ্যমে গোটা পৃথিবীর মানুষের কাছে সেই ইতিহাস প্রচারিত হোক এমনটাই আশা এলাকাবাসীদের। যদিও শুটিং চলার সময় অভিনেত্রীর নিরাপত্তার জন্য বিভিন্ন ধরণের অত্যাধুনিক নজরদারি প্রযুক্তির সাহায্য নেওয়া হয়েছে বলে স্থানীয় প্রশাসন সূত্রের খবর। অনুষ্কার শুটিং ঘিরে জমজমাট আন্দুল রাজমাঠ এলাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 12 =