ফের ভয়াবহ দুর্ঘটনা জামালপুরে, মৃত ১

নিজস্ব প্রতিবেদন, বর্ধমান: ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু গৃহবধূর।
জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত আড়াইটে নাগাদ জামালপুর থেকে বালিবোঝাই করে একটি ডাম্পার দশঘড়ার দিকে যাচ্ছিল। চকদিঘি পঞ্চায়েতের প্রাণবল্লভপুর এলাকার আমতলার কাছে ডাম্পারটি নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি একটি বাড়িতে গিয়ে ধাক্কা মারে। অভিযোগ, গাড়িটির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। এমনকি ডাম্পারটি অতিরিক্ত বালিবোঝাই করে আসছিল। ধাক্কা মারার পরই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়িটির সামনের অংশ। ঘরের ভিতরে তখন ঘুমিয়ে ছিলেন পরিবারের গৃহবধূ সন্ধ্যা হাজরা। বাড়ির ভাঙা অংশ পড়ে যায় তাঁর ওপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। অল্পের জন্য রক্ষা পান পরিবারের অন্যান্যরা।
দুর্ঘটনার খবর পেয়ে জামালপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। বৃহস্পতিবার রাত আড়াইটে নাগাদ দুর্ঘটনার পর এদিন সকাল পর্যন্ত চলে উদ্ধার কাজ। পরে ধ্বংসস্তূপের নীচ থেকে মৃতদেহ বের করে ময়নাতদন্তের জন্য পুলিশ বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠায়। মৃতের ছেলে বাসুদেব হাজরার দাবি, যখন ঘটনাটি ঘটে, সেই সময় ঘুমন্ত অবস্থায় থাকার জন্য কিছুই করার ছিল না মায়ের। বালির ডাম্পার এসে সোজা বাড়িতে ধাক্কা মারলে গোটা বাড়িটা ভেঙে মায়ের ওপর চাপা পড়ে গিয়েছিল। মদ্যপ অবস্থায় বেপরোয়া ভাবে গাড়ি চালানোর জন্যই এই অবস্থা হয়েছে। এইসব পুলিশের দেখা উচিত।
উল্লেখ্য, গতকালই হারালা মোড়ে ৬টি দোকান ঘরের ওপর উলটে গিয়েছিল বালিবোঝাই ডাম্পার। এবার প্রাণ পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক ডাম্পারটিকে আটক করার পাশাপাশি চালক ও খালাসিকেও গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 11 =