কলকাতার ময়দানে ফের যুবকের ঝুলন্ত দেহ, রহস্য!

কলকাতা: ১৭ মার্চ কলকাতা ময়দানের এক ফুটবল ক্লাবের পিছনের ঝোপে একটি গাছ থেকে এক যুবকের দেহ ঝুলন্ত অবস্থায় দেখেছিলেন প্রাতর্ভ্রমণকারীরা। তার দিন ১৫ কাটতেই ফের কলকাতার ময়দানের গাছে মিলল আর এক যুবকের ঝুলন্ত দেহ। শনিবার সাত সকালে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। যুবকের নাম-পরিচয় এখনও অজানা। তিনি আত্মঘাতী হয়েছেন নাকি তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকালে ময়দানের একটি গাছ থেকে গলায় ফাঁস দিয়ে এক যুবককে ঝুলতে দেখা যায়। খবর পেয়ে ময়দান থানার পুলিশ আসে। এলাকাটি সেনাবাহিনীর হলেও নিরাপত্তার দায়িত্বে রয়েছে কলকাতা পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

এদিকে ১৫ দিনের মধ্যে ময়দান এলাকায় পরপর একইধরনের দু’টি ঘটনা ঘটায় উদ্বিগ্ন পুলিশ প্রশাসন। তাই ওই এলাকায় পুলিশি টহলদারি বৃদ্ধি করা হচ্ছে বলে খবর।

প্রসঙ্গত, ১৭ মার্চ কাকভোরে ময়দানের এক ফুটবল ক্লাবের সামনে গাছ থেকে উদ্ধার হয়েছিল যুবকের ঝুলন্ত দেহ। মৃতের নাম, পরিচয় জানা যায়নি। ধোঁয়াশা রয়েছে মৃত্যুর কারণ নিয়েও। খুন নাকি আত্মহত্যা, তা জানতে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে ময়দান থানার পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − four =