নতুন ফিচার নিয়ে ফিরেছে গেম ‘অ্যাংরি বার্ডস’-এর ক্লাসিক ভার্সান

‘অ্যাংরি বার্ডস’ এর ক্লাসিক ভার্সন ফিরে এল  ফের। জনপ্রিয় এই গেম অ্যাপ স্টোর ও প্লে স্টোরে ফিরিয়ে আনল Rovio। তবে এই গেম আর বিনামূল্যে ডাউনলোড করা যাবে না। তবে গেম খেলতে লাগবে টাকা। প্রায় ৯০টাকা খরচ করে এই গেম ডাউনলোড করতে হবে। সম্পূর্ণ নতুন ইঞ্জিনের উপরে এই গেম ডেভেলপ করা হয়েছে।

কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে Angry Birds Classic লঞ্চের ঘোষণা করেছে Rovio।

আসল ভার্সনের মতোই এই গেমেও থাকছে মোট আটটি চ্যাপটার। এছাড়াও রয়েছে একাধিক ইস্টার এগ ও অন্যান্য অফার। বিনামূল্যে রোস্টারে যুক্ত করা হয়েছে ইস্টার এগ। আগের ক্লাসিক গেমে এই ফিচার পৃথকভাবে কিনতে হতো।

অ্যাপ ও প্লে স্টোরে থেকে Angry Birds এর ক্লাসিক ভার্সন সরিয়ে নেওয়ার পরেই বিশ্বের এই খেলার অনুরাগীরা #BringBack2012 ক্যাম্পেইন শুরু করেছিলেন। বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে এই হ্যাশট্যাগ ট্রেন্ড হতে শুরু করেছিল।

App Store থেকে Angry Birds Classic ডাউনলোড করতে ৮৯ টাকা ও Play Store থেকে এই গেম ডাউনলোড করতে ৮৫ টাকা খরচ হবে। এই গেমের ভিতরে কোন লেনদেনের প্রয়োজন হবে না। দেখানো হবে না কোন বিজ্ঞাপন। একটা সময় ব্যাপক জনপ্রিয় ছিল Angry Bird। আট থেকে আশি সকলের ফোনেই একসময় এই ফোনটি ছিল অত্যন্ত জনপ্রিয়। কয়েক বছর আগে পর্যন্ত গেমটি খেলা হলেও মাঝে প্লে স্টোর থেকে তুলে নেওয়া হয় গেমটি।

ফের জনপ্রিয় হচ্ছে Angry Birds। সম্প্রতি এই ঘোষণা করেছে ফিনিশ গেম ডেভেলপার Rovio। গেম ডেভেলপার কোম্পানিটি জানিয়েছে,  তাদের সেরা তিনটি গেম Angry Birds 2, Angry Birds Dream Blast ও Angry Birds Friends গত বছরের তুলনায় বেশি জনপ্রিয়তা পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 12 =