দোকানের সামনে টোটো রাখাকে কেন্দ্র করে গুলি চালানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: দোকানের সামনে টোটো পার্কিং করাকে কেন্দ্র করে বচসা,আর তার জেরেই গুলি চালানোর অভিযোগ। বুধবার রাতে এই ঘটনাটি ঘটেছে জামুড়িয়ায়। অভিযোগ গুলি চালানোর ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন শিবনাথ পাল নামে এক যুবক।
জানা গিয়েছে, জামুড়িয়ার বিজয়নগরে নিশীথ পাল নামে এক ব্যক্তির বাড়ি আর বাড়ির সামনে তারই ছেলে শিবনাথের ছাতুর শরবতের দোকান। সেই দোকানের কাছে টোটো পার্কিং করেছিল জামবাদ খনি এলাকার বাসিন্দা টোটো চালক পরেশ ঘোষ। গাড়ি রাখাকে কেন্দ্র করে বাবা নিশীথ ও ছেলে শিবনাথের সঙ্গে বচসায় জড়ান টোটো চালক পরেশ। হাতাহাতির ঘটনাও ঘটে। এরপরই ওই টোটোচালক তাঁর স্থানীয় এক বন্ধুকে ডেকে নিয়ে আসেন বলে অভিযোগ। শেষ পর্যন্ত বচসার সাময়িক ভাবে মীমাংসা হলেও ওই টোটোচালক নিশীথ পাল ও তাঁর ছেলেকে দেখে নেওয়ার হুমকি দেন বলে অভিযোগ।
অভিযোগ, এর কিছুক্ষণ পরে টোটোচালক ফিরে এসে দোকানে থাকা শিবনাথকে লক্ষ্য করে গুলি চালান। একটি গুলি লাগে ছাতুর শরবত বানানোর পাত্রে। অন্যটি কানের পাশ হয়ে চলে যায়। দু’ রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। এই ঘটনার সমস্ত বিবরণ জানিয়ে আক্রান্তরা জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়িতে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ একটি গুলির খোল উদ্ধার করে। অভিযোগের ভিত্তিতে ওই টোটোচালকের বন্ধু সাগর পালকে পুলিশ আটক করেছে বলে পুলিশি সূত্রের খবর। মূল অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − one =