ঠান্ডা পানীয়ে বিষ মিশিয়ে যুবককে খুনের অভিযোগ বন্ধুদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন, বর্ধমান: এক যুবকের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল বর্ধমানে। মৃত যুবকের নাম মাহির উদ্দিন শেখ বয়স ১৮ বছর। মৃত যুবকের বাড়ি কালনা থানার ঝিকরা গ্রামে। মৃত যুবকের ময়নাতদন্ত হল মঙ্গলবার বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঠান্ডা পানীয়ের মধ্যে বিষ মিশিয়ে খাইয়ে মেরে ফেলার অভিযোগ এক যুবকের পরিবারের।
পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই যুবক রাজকোটে সোনার কাজ করতেন। ১৫ দিন আগে তিনি বাড়ি ফিরেছিলেন। গত ২৭ ডিসেম্বর একসঙ্গে রাজকোটে কাজ করা তাঁর বন্ধুরা তাঁকে পাণ্ডুয়ায় নিমন্ত্রণ করেছিলেন। সেখানে গিয়েছিলেন ওই যুবক এবং সেখানে তাঁকে কোল্ড্রিংসের সঙ্গে কিছু মিশিয়ে দিয়ে খাইয়ে দেন বন্ধুরা। বাড়ি ফিরে ওই দিন বমি করতে থাকলে পরিবারের লোকজন তাঁকে স্থানীয় এক চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা করান এবং বাড়ি ফিরে চলে আসেন। তারপর তাঁর অবস্থার অবনতি হতে থাকলে, তাঁকে প্রথমে কালনা হাসপাতালে ভর্তি করেন ও সেখান থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাঁকে বিষ খাওয়ানোর কথা বলেন বলে দাবি।
পরিবারের সদস্যদের দাবি, মৃত্যুর আগে ওই যুবক তাঁর বন্ধুদের কথা বলেন এবং তাঁকে কোল্ড ড্রিংস খাওয়ানো হয়েছিল সে কথাও জানান। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা চলাকালীন মঙ্গলবার ভোরে তাঁর মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *