বিজেপিতে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ, কনভেনারকে মারের দাবি জিতেন্দ্রর অনুগামীদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন, পাণ্ডবেশ্বর: বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ সামনে এল পাণ্ডবেশ্বরে। বৃহস্পতিবার সন্ধ্যায় পাণ্ডবেশ্বরের বিজেপির কনভেনার রূপক পাঁজাকে মারধরের অভিযোগ ওঠে। অভিযোগের তির বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির অনুগামীদের বিরুদ্ধে। লাঠি, রড নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। আহত অবস্থায় রূপক পাঁজাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও ২-৩ জন বিজেপি কর্মী অল্পবিস্তর আহত হয়েছে বলে জানা যায়।
জিতেন্দ্র তিওয়ারির নেতৃত্বে তাঁর অনুগামীরা কয়লা, বালি থেকে তোলাবাজি করছেন বলে অভিযোগ। তার প্রতিবাদ করাতেই রূপক পাঁজার ওপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেন আসানসোল জেলা বিজেপির যুবর সহ-সভাপতি পলাশ রায় চৌধুরী। তাঁর দাবি, যা¥রা বিজেপিতে কল্কে পাচ্ছেন না, তাঁরা সনাতনী সেনা নামে এক সংগঠন তৈরি করে সেখানে সবাইকে যোগদান করাচ্ছেন ও অপরাধমূলক কাজকর্ম করছেন বলে অভিযোগ। এই মর্মে পাণ্ডবেশ্বর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এই ইস্যুতে নাম না করে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে কটাক্ষ করেছেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। তাঁর দাবি, এটা নব্য আর পুরনো বিজেপির তোলা বখরার লড়াই, পুরনোদের বলব প্রতিরোধ গড়ে তুলুন। অন্যদিকে এই বিষয়ে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি সরাসরি কোনও কিছুই বলবেন না বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *