বিদ্যুৎ দপ্তরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে অগ্নিমিত্রার নেতৃত্বে পথ অবরোধ বিজেপির

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: শুক্রবার বিদ্যুৎ দপ্তরের দুর্নীতির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে আসানসোল প্রধান বাস স্ট্যান্ড সংলগ্ন অ্যাটওয়াল মোড়ে জিটি রোড অবরোধ করলেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল ও বিজেপি সমর্থকরা। ঘটনার জেরে যানজটের সৃষ্টি হয় শিল্পাঞ্চলজুড়ে। যানজট সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় ট্র্যাফিক বিভাগকে।
এদিন পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী আসানসোল স্টেশন সংলগ্ন যোগীবাবা স্থান থেকে বিজেপি সমর্থকরা বিধায়কের নেতৃত্বে মিছিল বের করে আসানসোল বাস স্ট্যান্ড সংলগ্ন জিটি রোডে পথ অবরোধে বসে পড়েন বিদ্যুৎ বিভাগের একাধিক দুর্নীতির অভিযোগ নিয়ে। কোনও রকম অপ্রীতিকর পরিস্থিতি যাতে না হয় তার জন্য মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। বাস স্ট্যান্ড সংলগ্ন জিটি রোডের চারমাথা মোড়ে মিছিল পৌঁছন মাত্রই বিজেপি সমর্থকরা বিদ্যুৎ দপ্তরের বিরুদ্ধে বিক্ষোভ জানাতে টায়ার জ্বালিয়ে প্রতিবাদ শুরু করেন। করা হয় পথ অবরোধ।

এদিনের বিক্ষোভ প্রসঙ্গে অগ্নিমিত্রা পাল জানান, যেখানে পশ্চিমবঙ্গে তৃণমূল নেতা-মন্ত্রীরা কোটি কোটি টাকা দুর্নীতির দায়ে কেন্দ্রীয় সংস্থার হাতে ধরা পড়ে জেল হেপাজতে আছেন। সেখানে সাধারণ মানুষকে অতিরিক্ত বিদ্যুৎ বিল পাঠানো হচ্ছে। সেই বিল না দিতে পারলে গরিব মানুষের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। বিদ্যুৎ বিভাগের ঠিকাদারি সংস্থারা তাদের শ্রমিকদের সময়মতো মজুরি দিচ্ছে না। এরকম পরিস্থিতি কখনওই বরদাস্ত করা হবে না। অগ্নিমিত্রা পাল আরও বলেন, ‘আমাদের কয়েকজনের প্রতিনিধি দল সংশ্লিষ্ট বিদ্যুৎ দপ্তরে গিয়ে স্মারকলিপি জমা দিয়ে এসেছে। আমাদের অভিযোগের সমস্যার সমাধান না হলে ভবিষ্যতে বৃহত্তর আন্দোলন হবে।’ বিজেপি প্রতিদিন দল বিদ্যুৎ দপ্তরে স্মারকলিপি জমা দিয়ে আসার পর পথ অবরোধ উঠে যায় তারপর যান চলাচল স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 2 =