কর্মীদের মারে অভিযুক্তদের শাস্তির দাবিতে থানায় অগ্নিমিত্রা

নিজস্ব প্রতিবেদন, পাণ্ডবেশ্বের: পাণ্ডবেশ্বরের বিজেপি নেতা কর্মীদের মারধরের অভিযোগে অভিযুক্তদের শাস্তির দাবিতে থানায় আসেন অগ্নিমিত্রা পাল। বুধবার বেলা ১১টা নাগাদ পাণ্ডবেশ্বর থানায় অভিযুক্তদের শাস্তিরû দাবিতে হাজির হলেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়িকা অগ্নিমিত্রা পাল।
উল্লেখ্য, কিছুদিন আগে পাণ্ডবেশ্বরের এক বিজেপি কর্মী অর্জুন ঘোষ ও কনভেনার রূপক পাঁজাকে মারধরের অভিযোগ ওঠে। একটা সেলুনের দাড়ি কাটতে যাওয়ার সময় কয়েকজন দুÜৃñতী অর্জুন ঘোষ নামে বিজেপি কর্মীকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। এই মুহূর্তে পাণ্ডবেশ্বর থানায় অভিযোগ দায়ের করা হয় বলে বিজেপি সূত্রে খবর। অন্যদিকে চলতি মাসের ১২ তারিখ পাণ্ডবেশ্বরের বিজেপি কনভেনার রূপক পাঁজাকে মারধরের অভিযোগ ওঠে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির অনুগামীদের বিরুদ্ধে।
রূপকবাাবু সরাসরি অভিযোগ করেন, তাঁর ওপর হামলাকারীরা ছিল জিতেন্দ্র তিওয়ারির অনুগামী। এই বিষয়েও পাণ্ডবেশ্বর থানায় অভিযোগ দায়ের করা হয়। কিন্তু আজও পর্যন্ত কোনও অভিযুক্ত গ্রেপ্তার হয়নি বলে অভিযোগ। এই কারণেই বুধবার বেলা ১১টা নাগাদ পাণ্ডবেশ্বর থানায় আসেন আসানসোল দক্ষিণের বিধায়িকা তথা রাজ্যের বিজেপির সাধারণ সম্পাদিকা অগ্নিমিত্রা পাল। সেখানে এসে তিনি বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কথা উড়িয়ে দিয়ে বলেন, ‘বিজেপি একটাই পরিবার, তবে যারা তাঁর বিজেপি কর্মকর্তাদের ওপর হামলা চালিয়েছে, তারা সকলেই দুÜৃñতী। আর দুÜৃñতী যত বড়ই নেতা হোক বা কর্মী শাস্তি তাদের পেতেই হবে।’
তিনি এও দাবি করেন, দুÜৃñতীরা যে কোনও দলের হতে পারে তা বিজেপি, তৃণমূল বা সিপিএমেরও হতে পারে। তিনি সাফ জানিয়ে দেন, দুÜৃñতীরা যে দলেরই হোক তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাতে এসেছেন। এদিন থানার ভারপ্রাপ্ত আধিকারিকের কাছে অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন, অন্যথায় আগামী দিনে বৃহত্তর আন্দোলনে বসবেন তিনি বলে হুঁিশয়ারিও দিয়ে রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *