সরকারি মঞ্চে সন্দেশখালি নিয়ে শত্রুঘ্নকে আক্রমণে বিতর্কে জড়ালেন অগ্নিমিত্রা

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: মঙ্গলবার অমৃত ভারত প্রকল্পের অনুষ্ঠানে এসে শত্রুঘ্ন সিনহাকে উদ্দেশ করে রাজনৈতিক বিতর্কে জড়ালেন অগ্নিমিত্রা পাল।
এদিন সারা দেশের সঙ্গে আসানসোল ডিভিশনের বেশ কয়েকটি স্টল ও রাচি হাটিয়া ট্রেনের ভার্চুয়াল উদ্বোধন করেন নরেন্দ্র মোদি। এই অনুষ্ঠান উপলক্ষে আসানসোল স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। মোদির ভার্চুয়াল ওপেনিংয়ের সঙ্গে সঙ্গে সবুজ পতাকা নাড়িয়ে ট্রেনের উদ্বোধন করেন অগ্নিমিত্রা পাল।
অনুষ্ঠান শেষে ওই অনুষ্ঠান মঞ্চে বসে এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ‘সন্দেশখালি নিয়ে যখন গোটা দেশ তোলপাড়, তখন আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহার একটি ও মন্তব্য নেই। সিনেমাতে তিনি হিরোরû রোল করলেও বাস্তব সন্দেশখালির মহিলাদের সঙ্গে যে অত্যাচার হয়েছে তার তিনি কোনও প্রতিবাদ করলেন না। তিনি হয়তো সিনেমা জগত থেকে বেরিয়ে আসতে পারেননি।’
এদিন অগ্নিমিত্রা বলেন, ‘সিএএ নিয়ে যখন গোটা দেশ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছে ,তখন এই রাজ্যের মুখ্যমন্ত্রী তার বিরোধিতা করছেন। এদিকে সরকারি অনুষ্ঠানের মঞ্চ থেকে রাজনৈতিক মন্তব্য করায় বিরোধীরা প্রশ্নচিহ্ন তুলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *