বাগদান পর্ব সারলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, সাজলেন আইভরি রঙের লেহেঙ্গায়

চলতি বছরের শেষে বিয়ে করছেন তা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। ৭ ডিসেম্বর বিয়ে। আর ঠিক বিয়ের আগে বাগদান পর্ব সারলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাত্র হইচই প্ল্যাটফর্মের চিফ অপারেটির অফিসার সৌম্য মুখোপাধ্যায়। বাগদান পর্বের মধ্যেই নতুন করে বিয়ের প্রস্তাব দিলেন সৌম্য। প্রেমিকা রাজি হতেই হাতে পরিয়ে দিলেন আংটি। আর সঙ্গে অভিনেত্রী সৌম্যর কপালের এঁকে দিলেন ভালোবাসার চুম্বন।

বাগদানে আইভরি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন সন্দীপ্তা। সৌম্যর পরনে ছিল ম্যাচিং বন্দগলা। বালিগুঞ্জের বসু নিলয়ে এই বাগদান পর্বের আয়োজন করা হয়েছিল। ছবি ও ভিডিও শেয়ার করা হয় দ্য ওয়েডিং ক্যানভাস-এর সোশাল মিডিয়ায়।

সন্দীপ্তা ও সৌম্যর পরিবারের পাশাপাশি কাছের বন্ধুরাও উপস্থিত ছিলেন। বিয়েতে বাঙালি কনের সাজেই সাজবেন, আগেই জানিয়েছিলেন সন্দীপ্তা। অভিনেত্রীর পরনে দেখা যাবে গোলাপি রঙের কাতান সিল্ক বেনারসি। সঙ্গে থাকবে মানানসই সোনার গয়না। সকালে রীতি মেনে হবে গায়ে হলুদের অনুষ্ঠান। সৌম্যর পরবেন প্যাস্টেল শেডের পোশাক। সন্দীপ্তা ও সৌম্যর বিয়ের পৌরহিত্য করবেন নন্দিনী ভৌমিক। সিরিয়ালের জন্য একাধিকবার কনের সাজে সেজেছেন সন্দীপ্তা। বাস্তবে তিনি ছিমছাম সাজই চান। অভিনেত্রী জানান, জীবনের এই নতুন অধ্যায় তাঁর ও সৌম্যর কাছে অত্যন্ত স্পেশ্যাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *