রুটিন চেক আপে এসে মুখ্যমন্ত্রীর ডান কাঁধে ছোট্ট অস্ত্রোপচার! জানালেন নতুন বছরের আগাম শুভেচ্ছা

রুটিন চেক আপের জন্য শুক্রবার দুপুরে এসএসকেএমে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তাঁর শারীরিক পরীক্ষার সময় চিকিৎসকেরা ডান কাঁধে পুরনো চোটের জায়গায় অস্ত্রোপচারের প্রয়োজন বোধ করেন। অস্ত্রোপচারের পর তিনি সুস্থই রয়েছেন। শুক্রবার সন্ধ্যা সওয়া ৭টা নাগাদ বিষয়টি জানান এসএসকেএম হাসপাতালের ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায়। সন্ধ্যা ৭টা ৫০ মিনিট নাগাদ হাসপাতাল থেকে বার হন মমতা। হাসপাতাল চত্বরে সকল ধর্মের মানুষকে নতুন বছরের আগাম শুভেচ্ছা জানিয়ে উঠে পড়েন গাড়িতে। এসএসকেএমে এসেছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

রুটিন চেক আপের জন্য শুক্রবার দুপুরে এসএসকেএমে এসেছিলেন মুখ্যমন্ত্রী। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর শারীরিক পরীক্ষার সময়ে চিকিৎসকেরা তাঁর ডান কাঁধে পুরনো চোটের জায়গায় অস্ত্রোপচারের প্রয়োজন বোধ করেন। তার পরেই উডবার্ন ব্লকের ওটিতে মুখ্যমন্ত্রীর ডান কাঁধে অস্ত্রোপচার করা হয়েছে বলে জানিয়েছেন মণিময়। শুক্রবার এসএসকেএমে ঢোকার সময়ে মমতা জানান, রুটিন চেক আপের জন্যই তিনি এসেছেন। তাঁর শরীর একেবারেই ঠিক রয়েছে।

তিনি বলেন, ‘শরীর ঠিক রয়েছে। পা চেকআপ করাতে এসেছি। আমি হাঁটছি। সবই ঠিক রয়েছে। রোজ বিশ হাজার স্টেপ করছি। এমনিতে সময় পাই না। শুধু এক্স-রে করাতে এসেছি।’ এর পর তিনি উপস্থিত সাংবাদিকদের নতুন বছরের শুভেচ্ছাও জানান। এও জানান, এগুলো বলে মানুষকে ‘বিরক্ত’ করার কোনও মানে হয় না। এখন সকলে সময়টা উপভোগ করুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *