শতাব্দীতে মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো নেত্রী মেলে: সুজাতা মণ্ডল

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বুধবার সকালে আবহাওয়ার প্রতিকূলতাকে জয় করে বাংলার অধিকার যাত্রার কর্মসূচিতে নামেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বিষ্ণুপুরের প্রার্থী সুজাতা মণ্ডল। যাত্রার সূচনাতে তিনি বাঁকাদহর একটি কর্মিসভায় উপস্থিত থেকে বিজেপির জমিদারি প্রথা ও বিষ্ণুপুরের সাংসদের ব্যর্থতার কথা তুলে ধরেন। এই কর্মিসভায় উল্লেখযোগ্য ভাবে উপস্থিত ছিলেন নবীনের পাশাপাশি প্রবীণ জেলা নেতৃত্ব।
বিষ্ণুপুরের প্রার্থী তাঁর দাবি, ‘জেলায় যখন মা-বোনদের কাছে ভোট চাইতে যাচ্ছি তখন তাঁদের মুখে একটাই কথা তুমি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থী তো তা হলে নিশ্চিন্তে থাক ভোটটা তোমাদের পক্ষেই যাবে। আজকে আমাদের নেত্রী মহিলাদের স্বনির্ভরতার জন্য ৫০০ টাকাকে বাড়িয়ে ১,০০০ টাকা এবং ১,০০০ টাকাকে বাড়িয়ে ১,২০০ দেওয়া করেছেন। এটা দিয়ে আজকে মেয়েদের মা লক্ষ্মীর সম্মান দিচ্ছেন। আর এরকম নেত্রী যুগে নয় শতাব্দীতে আসেন।’
তাঁর বক্তব্যে এদিন মুখ্যমন্ত্রীর উদ্ধৃতিগুলো ঝরে পড়ে। সিএএর প্রসঙ্গ তুলে সুজাতা মণ্ডল বলেন, ‘যে ভাবে সিএএ নিয়ে বিজেপি নেতারা ভুয়ো বক্তব্য দিচ্ছেন, তাই সবাই সংঘবদ্ধ হয়ে শপথ নিন এবং লোকেদের জানান যে নো ভোট টু বিজেপি, নো ভোট ফর বিজেপির প্রার্থী শুধুমাত্র ভোট ফর মমতা।’ এদিনের প্রচারে তাঁকে অনেকটাই আত্মবিশ্বাসী দেখায় এবং সকলের সঙ্গে সহজে মিশে যেতে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *