দিল্লির গোকুলপুরীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঝলসে মৃত ৭, ভস্মীভূত ৬০টি ঝুপড়ি

ফের রাজধানীতে ভয়াবহ অগ্নিকাণ্ড (Massive Fire)। ভস্মীভূত ৬০টি ঝুপড়ি। দিল্লির গোকুলপুরী এলাকায় বস্তিতে আগুন লেগে অগ্নিদগ্ধ্ হয়ে প্রাণ হারালেন ৭ জন। শুক্রবার গভীর রাতে গোকুলপুরী (Gokulpuri) এলাকার বস্তিতে (Slums) ভয়াবহ আগুন লাগে। আগুন লাগার খবর পাওয়া মাত্রই দমকলের ১৩টি ইঞ্জিন পৌঁছে যায়, ততক্ষণে আগুন ধরে যায় কমপক্ষে ৬০টি ঝুপড়িতে। দমকল কর্মীদের দীর্ঘ সময়ের প্রচেষ্টার পর শনিবার ভোরে আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু, প্রাণে বাঁচানো সম্ভব হয়নি ৭ জনকে।

গোকুলপুরীর অগ্নিকাণ্ড এবং মৃত্যুর ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। তিনি আহত এবং মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে যাবেন বলে জানিয়েছেন। পূর্ব দিল্লির বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি এই ঘটনায় দুঃখপ্রকাশ করে বিচারবিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন। বিধ্বংসী আগুনে কমপক্ষে ৬০টি ঝুপড়ি পুড়ে যাওয়ায় গৃহহীন হয়ে পড়েছে বহু পরিবার। এদিন ফরেনসিক দল ঘটনাস্থলে গিয়ে পরীক্ষা চালায়।

শনিবার সকালে দিল্লি দমকলের পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার গভীর রাতে গোকুলপুরী এলাকার ঝুপড়িতে আগুন লেগে মৃত্যু হয়েছে ৭ জনের। আগুন নিয়ন্ত্রণে এসেছে। সাতটি দেহ উদ্ধার করা হয়েছে। উত্তর-পূর্ব দিল্লির অ্যাডিশনাল ডিসিপি জানিয়েছেন, শুক্রবার রাত একটা নাগাদ গোকুলপুরী এলাকায় আগুন লাগার ঘটনা ঘটে। উদ্ধারকারী সরঞ্জাম নিয়ে তৎক্ষণাৎ পৌঁছে যায় টিম, দমকলের সহায়তায় শনিবার ভোর চারটে নাগাদ আগুন নিয়ন্ত্রণে এসেছে। পুড়ে গিয়েছে বহু ঝুপড়ি এবং ৭ জনের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − four =