‘গোলাপী বল’ টেস্ট ম্যাচ দেখতে এসে গ্রেপ্তার কোহলির ৪ ভক্ত

চোখের সামনে প্রিয় তারকাকে দেখে আর নিজের আবেগে লাগাম টানতে পারেননি অনুরাগীরা। আর তাতেই বিপাকে পড়তে হল বিরাট কোহলির সমর্থকদের। নিয়ম ভঙ্গের অভিযোগে গ্রেপ্তার করা হল কোহলির চার ভক্তকে। বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছিল রোহিত শর্মার ভারত। সেখানেই খেলার দ্বিতীয় দিন অর্থাৎ রবিবার তৈরি হয় যাবতীয় সমস্যা। শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংসে তখন মহম্মদ শামির ডেলিভারিতে চোট পেয়েছেন কুশল মেন্ডিস। মাঠেই তাঁর শুশ্রূষা চলছে। ঠিক এই সময়ই গ্যালারি থেকে গণ্ডি টপকে মাঠে ঢুকে পড়েন কোহলির চারজন ফ্যান। তাঁদের দিকে ধেয়ে যান নিরাপত্তারক্ষীরা। কিন্তু তাঁদের রক্ষণ ভেদ করেই কোহলির দিকে এগিয়ে যান ভক্তরা। উদ্দেশ্য একটাই। প্রিয় ক্রিকেটারের সঙ্গে সেলফি তুলবেন।

সোমবার পুলিশের তরফে জানানো হয়েছে, ভারতের প্রাক্তন অধিনায়কের চার অনুরাগীকে এই ঘটনায় গ্রেপ্তার করা হয়। তাঁদের মধ্যে দু’জন আবার নাবালক। নিয়ম ভেঙে চারজন কোহলির সঙ্গে সেলফি তোলার চেষ্টা করাতেই শাস্তির মুখে পড়তে হয়েছে তাঁদের। অভিযুক্তদের বিরুদ্ধে বেঙ্গালুরুর কাবন পার্ক থানায় ফআইআর দায়ের করা হয়েছিল। অভিযুক্তদের একজন কালাবুরাগি ও অন্যজন বেঙ্গালুরুর। তাঁদের আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে। বিরাট তাঁর অনুরাগীদের প্রতি ভালবাসা দেখালেও নিয়ম ভাঙার কারণে বিপাকে পড়তে হয় তাঁদের।

দীর্ঘদিন ধরে রানের খরা কাটাতে পারছেন না কোহলি। এমনকী এই প্রথমবার টেস্টে তাঁর গড় নেমে গিয়েছে ৫০ শতাংশের নিচে। তবে এসবে তাঁর জনপ্রিয়তার এতটুকু ভাটা পড়েনি। তাছাড়া আইপিএলে দীর্ঘদিন ধরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলছেন কোহলি। বেঙ্গালুরু তাঁর সেকেন্ড হোমই হয়ে উঠেছে। আর কোহলির সঙ্গে সেলফি তোলার লোভ তাই যেন সামলাতে পারছিলেন ভক্তরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =