সড়ক দুর্ঘটনায় মৃত ৩

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: কাঁকসার বিরুডিহায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল দু’জন বাইক ও এক সাইকেল আরোহীর। মঙ্গলবার সকাল সাতটা নাগাদ মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটে কাঁকসার বিরুডিহার কাছে দু’ নম্বর জাতীয় সড়কের ওপর দুর্গাপুরগামী রাস্তায়। দুর্ঘটনার প্রতিবাদে স্থানীয়রা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন।
দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে কাঁকসা থানার পুলিশ পৌঁছলে তাদের দেখে মারমুখী হয়ে ওঠে জনতা। পরে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতির সামাল দেয়। ঘটনাস্থলে পৌঁছন কাঁকসা থানার আইসি পার্থ ঘোষ, এসিপি সুমন কুমার জয়সওয়াল, আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি ইস্ট, ট্র্যাফিক গার্ডের ওসি।
কাঁকসার এসিপি সুমন কুমার জয়সওয়াল জানিয়েছেন, লরিটি দুর্গাপুর যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে এক সাইকেল আরোহী ও একটি বাইকে ধাক্কা মেরে বাইকের ওপর উলটে যায়। লরিতে ফেরো ম্যাঙ্গানিজ বোঝাই করা ছিল। তাতে চাপা পড়ে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়। লরির তলায় চাপা পড়ে এক বাইক আরোহীর মৃত্যু হয়েছে। অপর বাইক আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় ২ ঘণ্টার চেষ্টায় তিনটি ক্রেনের সাহায্যে লরিটিকে অন্যত্র সরিয়ে লরির তলায় চাপা পড়া বাইক আরোহীর মৃতদেহ উদ্ধার করা হয়। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হওয়া বাইক আরোহীর চিকিৎসা চলাকালীন তাঁরও মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই লরিটিকে ওই দুই বাইক আরোহী পানাগড় থেকে ধাওয়া করে আটকানোর চেষ্টা করতেই এই দুর্ঘটনা। মৃত দুই বাইক আরোহী ফাইন্যান্স কোম্পানির রিকভারি এজেন্টের কাজ করতেন বলে জানা গিয়েছে। যদিও কাঁকসার এসিপি জানিয়েছেন, এই বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন কী ভাবে দুর্ঘটনাটি ঘটেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =