পৃথক দু’টি দুর্ঘটনায় মৃত ওন্দার বিট অফিসার সহ ২

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: পথ দুর্ঘটনায় মৃত্যু হল ওন্দার বিট অফিসার তন্ময় ভুঁইয়ার। বিষ্ণুপুর বিড়াই ব্রিজ সংলগ্ন ৬০ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটেছে।
জানা গিয়েছে, বছর তিরিশের তন্ময়বাবু বিষ্ণুপুরে এসেছিলেন দরকারি কাজে। বিষ্ণুপুর থেকে একটি মোটর বাইক করে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনার কবলে পড়েন। যদিও কীসের সঙ্গে এই দুর্ঘটনা তা জানা যায়নি, তবে তন্ময়বাবুকে রাস্তার পাশে বাইক নিয়ে পড়ে থাকতে দেখে বিষ্ণুপুর থানার পুলিশ। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
এরপরই একের পর এক বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে আসেন বিষ্ণুপুর পাঞ্চেত বন বিভাগের আধিকারিকরা। হাসপাতালে আসেন বিষ্ণুপুর পাঞ্চেত বন বিভাগের এডিএফও। তিনি জানান, কী ভাবে দুর্ঘটনা ঘটল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে তাঁর সহকর্মীর মৃত্যুতে তিনি সমবেদনা জানান এবং পরিবারের পাশে বন দপ্তর আছে বলে আশ্বাস দেন।
অন্যদিকে এই ঘটনার কিছুক্ষণ আগেই বিষ্ণুপুর যদুভট্ট মঞ্চে একটি অনুষ্ঠান সম্পন্ন করে কোতুলপুরের বাসিন্দা চন্দন দাস এবং হেতিয়ার বাসিন্দা জীবন অধিকারী একটি মোটর বাইক করে জয়পুরের দিকে যাচ্ছিলেন। সূত্রের খবর দু’নম্বর রাজ্য সড়কে জয়পুর জঙ্গলের মাঝামাঝি গিয়ে সামনে একটি লরি ধাক্কা মারে জঙ্গলে থাকা গাছের একটি ডালে, সেই ডাল ভেঙে গিয়ে সজোরে আঘাত করে বাইকে, বাইক থেকে চন্দন দাস ও জীবন অধিকারী ছিটকে পড়েন রাস্তায়। দুর্ভাগ্যক্রমে পেছন দিক থেকে একটি লরি এসে চন্দন দাসের পায়ের ওপর দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় দু’জনকে নিয়ে আসা হয় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে, সেখানে চন্দন দাসের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁকে অন্যত্র রেফার করেন। পরিবারের লোকজনের পক্ষ থেকে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পথে রাস্তায় তাঁর মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *