সন্দেশখালিতে ইডির ওপর হামলায় গ্রেপ্তার ২, ভিডিও দেখে তাদের শনাক্ত করে পুলিশ

তৃণমূল নেতা শেখ শাহজাহান এখনও অধরা। তবে সন্দেশখালিতে গিয়ে ইডির ওপর হামলার ঘটনার সাত দিন পর অবশেষে ২ জনকে গ্রেপ্তার করল পুলিশ। তারা ন্যাজাটের একটি ভেড়িতে লুকিয়ে ছিল। মেহবুর মোল্লা ও সুকমল সর্দার নামে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। এদের বাড়ি সরবেড়িয়া আগারহাটি গ্রাম পঞ্চায়েত এলাকায়। ভিডিও ফুটেজ দেখে দুজনকে শণাক্ত করে পুলিশ। শুক্রবার তল্লাশি চালিয়ে ওই দুজনকে ধরা হয়। জানা গিয়েছে, ওই দুজনই গা-ঢাকা দিয়েছিল গত সাত দিন।

পুলিশ জানিয়েছেন, গত সাত দিন ধরে তল্লাশি চলছিল। পাশাপাশি নিজস্ব সোর্স লাগিয়েও খোঁজখবর করা হচ্ছিল। তারপরই মেহবুর ও সুকমলের খোঁজ মেলে।

তবে এখনও পর্যন্ত তৃণমূল নেতা শেখ শাহজাহানের কোনও খোঁজ নেই। গত শুক্রবার রেশন দুর্নীতি সংক্রান্ত মামলার তদন্তে সন্দেশখালিতে শাহজাহানের বাড়িতে অভিযান চালায় ইডি। ইডির দাবি, সেই সময় শেখ শাহজাহান বাড়িতেই ছিলেন। তবে ইডি বাড়িতে ঢোকার আগে তাদের ওপর হামলা হয়। তিন আধিকারককে হাসপাতালে নিয়ে যেতে হয়। সেই ঘটনায় শেখ শাহজাহানই ফোনে অনুগামীদের উস্কে ছিল বলে অভিযোগ।

তারপর থেকে বেমালুম উধাও শেখ শাহজাহান। ঘটনার সাত দিন পরেও তার সন্ধান না মেলায় পুলিশের ভূমিকা ও সদিচ্ছা প্রশ্নের মুখে। এর পিছনে আরও কোনও প্রভাবশালীর ভূমিকা রয়েছে কিনা, তা নিয়েও রয়েছে জল্পনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 1 =