মা হতে চলেছেন শারাপোভা, বেবি বাম্পের ছবি পোস্ট করে দিলেন সুখবর

জীবনের নয়া ইনিংসে পা। মা হতে চলেছেন মারিয়া শারাপোভা। ইনস্টাগ্রামে উন্মুক্ত বেবি বাম্পের ছবি পোস্ট করে নিজেই অনুরাগীদের সুখবর দিলেন প্রাক্তন টেনিস তারকা।

২০২০ সালে টেনিসকে বিদায় জানিয়েছিলেন মাশা। দীর্ঘদিন ধরে কাঁধের চোটের জন্য ভুগছিলেন তিনি। তার প্রভাব পড়ছিল খেলায়। সেরা ফর্মের ধারেকাছেও ছিলেন না। সেই কারণেই অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন। আর ব়্যাকেট তুলে রাখার পর এবার মা হওয়ার আনন্দ উপভোগ করতে চাইছেন রুশ সুন্দরী। হবু স্বামী তথা ব্রিটিশ ব্যবসায়ী অ্যালেক্সান্ডার গিলকেসের সন্তানেরই মা হতে চলেছেন তিনি। বুধবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকা। যেখানে ফুল প্যান্টের সঙ্গে টিউব টপ পরে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। স্পষ্ট বোঝা যাচ্ছে বেবি বাম্প। ক্যাপশনে লিখেছেন, “অমূল্য সূচনা। দু’জনের জন্মদিনের কেক খেতে আমি সবসময়ই ভালবাসি।”

২০০৪ সালে হাতে যখন ঐতিহ্যবাহী উইম্বলডনের সোনার থালা উঠল, তখনই বিশ্ব টেনিসে নিজের আগমন বার্তা দিয়েছিল সপ্তদশী মারিয়া। বিশেষজ্ঞরা বলেছিলেন, এই মেয়ে লম্বা রেসের ঘোড়া। এরপর দুটি ফরাসি ওপেন এবং একটি করে ইউএস ওপেন ও অস্ট্রেলিয়ান ওপেন জিতে কেরিয়ার গ্র্যান্ড স্ল্যাম সম্পূর্ণ করেছিলেন তিনি। কিন্তু সবসময় সময়টা একইরকম যায় না। ২০১৬ সালে আসে কেরিয়ারের সবচেয়ে খারাপ সময়। সে বছর ডোপ টেস্টে ফেল করায় ১৫ মাসের জন্য আন্তর্জাতিক টেনিস থেকে নির্বাসিত হন মাশা।

নির্বাসন কাটিয়ে কোর্টে ফিরলেও নিজের সেরা ফর্মে ফিরতে পারেননি। সেইসময় চিরপ্রতিদ্বন্দ্বী সেরেনা উইলিয়ামস, ভিক্টোরিয়া আজারেঙ্কা, পেট্রা কিটোভারা কোর্ট দাপাচ্ছেন। ফিরে এসে বিশেষ সুবিধা করতে পারেননি শারাপোভা। সেই কারণে ২০২০ সালে অবসরই ঘোষণা করেন তিনি। এবার জীবনের নয়া ইনিংসে পা রাখলেন তিনি। তবে ঠিক কবে সন্তানের জন্ম দিতে চলেছেন, সে বিষয়ে কিছু জানাননি রুশ সুন্দরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =