এবছরই আথিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেন কেএল রাহুল, তুঙ্গে জল্পনা

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের রেশ এখনও কাটেনি। এর মধ্যেই আবার বি-টাউনে আরেক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। এবার ক্রিকেটার ও অভিনেত্রীর বিয়ের খবরে সরগরম গ্ল্যামার দুনিয়া। সূত্রের খবর মানলে, ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কে এল রাহুল  এবং আথিয়া শেট্টি।  সুনীল শেট্টির  মেয়ে আথিয়ার সঙ্গে বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন লখনউ সুপার জায়ান্টসের ক্যাপ্টেন কে এল রাহুল। সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবিও দেন দু’ জন। গত সোমবার তিরিশ বছরে পা দিয়েছেন রাহুল। তাঁকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করে ভালবাসা প্রকাশ করেছেন আথিয়া।

২০১৫ সালে ‘হিরো’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনয় সফর শুরু করেন আথিয়া। তারপর থেকে সাকুল্যে দু’টি সিনেমায় অভিনয় করেছেন সুনীলকন্যা। একটি সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু রাহুলের সঙ্গে সম্পর্কের জেরে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। আথিয়ার পরিবারের সঙ্গেও সুসম্পর্ক রয়েছে রাহুলের। তাঁর সাফল্যে একাধিকবার সুনীল শেট্টিকে প্রতিক্রিয়া দিতে দেখা যায়। আথিয়ার ভাই আহান শেট্টি যখন ‘তড়প’ সিনেমার মাধ্যমে বলিউড সফর শুরু করেন, তাকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাও জানান রাহুল।

শোনা যাচ্ছে, নিজেদের এই সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন রাহুল-আথিয়া। দু’ জনের পরিবারেরও এতে সম্মতি রয়েছে। সূত্রের খবর মানলে, চলতি বছরের শেষেই বিয়ে সারবেন দু’ জনে। ম্যাঙ্গালুরুর বাসিন্দা সুনীল শেট্টির পরিবার। রাহুলের পরিবারেরও সেখানেই বাড়ি। তাতেই মনে করা হচ্ছে, দক্ষিণ ভারতীয় প্রথায় বিয়ে হতে চলেছে। দুই পরিবার নাকি বিয়ের প্রস্তুতি শুরুও করে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =