পোষা বিড়ালকে উদ্ধার করতে গিয়ে সাত তলা থেকে পড়ে মৃত্যু মহিলার

সাত তলার কার্নিশ থেকে পোষ্য বিড়ালকে উদ্ধার করতে গিয়ে প্রাণ গেল এক মহিলার। সোমবার সকালে এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটে টালিগঞ্জের লেক অ্যাভিনিউ এলাকায়। জানা গিয়েছে, মৃত যুবতীর নাম অঞ্জনা দাস ৷ বছর ছত্রিশের রঞ্জনা মায়ের সঙ্গে লেক অ্যাভিনিউয়ের ওই বহুতলের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। আসল বাড়ি শরৎ বোস রোডে। মাত্র এক মাস আগেই টালিগঞ্জের ওই আবাসনে ভাড়া আসেন তাঁরা। এই আবাসনেরই আট তলার ছাদ থেকে নেমে বিড়াল ছানাকে উদ্ধার করতে গিয়েই প্রাণ যায় তাঁর।

স্থানীয় সূত্রে খবর, জোরে কিছু পড়ার শব্দেই ছুটে আসেন প্রতিবেশী এবং আবাসনের অন্যান্য বাসিন্দারা৷ তখনই আবাসনের নীচে রক্তাক্ত অবস্থায় মহিলাকে পড়ে থাকতে দেখেন তাঁরা। খবর দেওয়া হয় টালিগঞ্জ থানায়৷ পুলিশ এসে তরুণীকে উদ্ধার করে এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে অঞ্জনা দাসকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ৷

সঙ্গে এও জানা গেছে ওই মহিলার বেশ কয়েকটি পোষা বিড়াল ছিল। রবিবার থেকেই একটি বিড়ালকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ দিন সকালে ছাদে গিয়ে ওই মহিলা দেখেন, নিখোঁজ বিড়ালের ছানাটি সাত তলার একটি কার্নিশের উপরে বসে আছে। তখনই ছাদ থেকে নেমে ওই বিড়ালটিকে উদ্ধার করার চেষ্টা করেন অঞ্জনা। তখনই অসাবধনতা বশত পা ফস্কে সোজা নীচে গিয়ে পড়েন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − fourteen =