নেইমারের মতো সেলিব্রেশনে আইপিএলের ‘সুপার সানডে’ জমিয়ে দিলেন হাসারাঙ্গা

আইপিএল মানেই নতুন স্টাইল। কেউ চুলের ছাঁটে ট্রেন্ড তৈরি করবেন। কেউ ট্যাটু দিয়ে জয় করে নেবেন মন। সোশ্যাল মিডিয়ায় তখন ওই ক্রিকেটারকে নিয়েই চলবে আলোচনা। এই আইপিএল যেন একটা অন্যরকম হতে চলেছে। চুলের ছাঁট, ট্যাটু, এ সব তো আছেই, সেই সঙ্গে থাকছে তাক লাগানো সব সেলিব্রেশন। আইপিএলের প্রথম ম্যাচ থেকেই তা দেখা যাচ্ছে। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের  ডোয়েন ব্র্যাভো তাঁর নতুন সেলিব্রেশন নাচ দেখিয়ে মুগ্ধ করে দিয়েছেন আইপিএল দুনিয়ার বাসিন্দাদের। ক্যারিবিয়ান স্টারের ওই নাচকে বলা হচ্ছে নাম্বার ওয়ান। ব্র্যাভোর মতোই চমকে দেওয়া সেলিব্রেশন দেখালেন শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা চলছে।

বিরাট কোহলি, ফাফ দু প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দুরন্ত ম্যাচ জিতে হইচই ফেলে দিয়েছে পঞ্জাব কিংস। ৮ বলে ২৫ রানের বিস্ফোরক ইনিংস খেলে আরসিবির মুঠো থেকে ম্যাচ ছিনিয়ে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ওডেন স্মিথ। তাঁর এই দুরন্ত ফর্ম দেখার পর অনেকেই বলতে শুরু করেছেন, এ বারের আইপিএলে পঞ্জাব অন্য রকম ক্রিকেট খেলবে। কখনও চ্যাম্পিয়ন হতে না পারা অনিল কুম্বলের টিম অধরা স্বপ্ন এ বার মুঠোয় আনতে মরিয়া। এই ম্যাচেই দুরন্ত বোলিং করেছেন আরসিবির মিস্ট্রি স্পিনার হাসারাঙ্গা।

বিরাটদের ২০০-র বেশি রান তাড়া করতে নেমে পঞ্জাবের দুই ওপেনার শিখর ধাওয়ান ও মায়াঙ্ক আগরওয়াল শুরুটা বেশ ভালো করেছিলেন। ৭ ওভারেই ৭১ রান তুলে ফেলেছিলেন তাঁরা। ম্যাচ যখন মুঠো থেকে বেরিয়ে যাচ্ছে, তখন হাসারাঙ্গাকে নিয়ে আসেন ক্যাপ্টেন দু প্লেসি। বল করতে এসেই উইকেট দেন টিমকে। নিজের প্রথম ওভারের প্রথম বলেই মায়াঙ্ককে ফিরিয়ে চাপে ফেলে দিয়েছিলেন পঞ্জাবকে। আর তার পরই নেইমারের গোল করার পর সেই বিখ্যাত সেলিব্রেশন করেছেন শ্রীলঙ্কান স্পিনার। অবশ্য ম্যাচটা শেষ পর্যন্ত জিততে পারেনি আরসিবি। স্মিথের অবিশ্বাস্য ব্যাটিংয়ের জন্য আইপিএল ১৫-র প্রথম ম্যাচ হেরে গিয়েছেন বিরাটরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − nine =