দেওয়াল লিখন সাংসদ এসএস আলুওয়ালিয়ার

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: লোকসভা নির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষণা না হলেও নির্বাচনের প্রচারে আসরে নেমে গিয়েছে বিজেপি। মঙ্গলবার বিকেলে পানাগড় বাজারের বাসস্ট্যান্ডের কাছে ও রাইস মিল রোডে ঢোকার মুখে দু’ জায়গায় দু’টি দেওয়ালে বিজেপির দলীয় প্রতীক আঁকলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ এসএস আলুওয়ালিয়া।
এদিন সাংসদ এস এস আলুওয়ালিয়ার দাবি, ভারত এখন ডেভেলপ কান্ট্রির দিকে এগোচ্ছে। বিশ্বের ৩টি বড় ইকোনমি শহরের মধ্যে ভারতবর্ষ রয়েছে। ভারত যত এগোবে তত লাভবান হবেন দেশের যুবক-যুবতীরা। স্বাধীনতার ১০০ বছর পূরণ হলে সেই সময় দেশের মানুষ বিকশিত ভারত দেখবে। আগামী দিনের ভারতবর্ষকে তৈরি করে দিচ্ছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
তিনি দাবি করেন, তাঁর সংসদে গত ৫ বছরে তাঁকে কাজ করতে দেয়নি রাজ্য সরকার। প্রায় সাড়ে ১৭ কোটি টাকা বিভিন্ন প্রকল্পের জন্য তিনি দিয়েছেন। কিন্তু সেই টাকা এখনও আটকে রেখেছে বিভিন্ন পঞ্চায়েত। তাই মানুষ সব দেখছে। আগামী দিনে লোকসভা নির্বাচনে বিজেপিকে ভোট দিয়ে মানুষ এর জবাব দেবে। এদিন সাংসদ ছাড়াও ছিলেন বর্ধমান সদরের বিজেপির জেলা সহ-সভাপতি রমন শর্মা, গলসি ৬ নম্বর মণ্ডলের কর্মী সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 11 =