তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে দেওয়াল লিখন

নিজস্ব প্রতিবেদন, অণ্ডাল: আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে দেওয়াল লিখন শুরু করে দিলেন যুব তৃণমূল কর্মীরা। বুধবার দেওয়াল লেখা হয় দক্ষিণখণ্ড গ্রাম পঞ্চায়েত এলাকায়।
উল্লেখ্য, চলতি মাসের ২ তারিখ কলকাতায় ধর্না মঞ্চ থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আসন্ন লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রে ফের শত্রুঘ্ন সিনহার নাম প্রার্থী হিসেবে ঘোষণা করেন। ভোট নিয়ে প্রার্থীর সমর্থনে পরের দিন থেকেই আসানসোল লোকসভা কেন্দ্রে শাসকদলের মধ্যে তৎপরতা লক্ষ্য করা যায়। এলাকার বিভিন্ন জায়গায় দেওয়াল বুকিংয়ের কাজ শুরু করে দেন তৃণমূল কর্মীরা। এ ব্যাপারে শাসকদলের অন্যান্য সংগঠনগুলির থেকে এগিয়ে রয়েছে যুব তৃণমূল।
শনিবার থেকে অণ্ডাল ব্লকের আটটি গ্রাম পঞ্চায়েত এলাকায় দেওয়াল বুকিং করতে দেখা যায় যুব তৃণমূল কর্মীদের। আজ বুধবার থেকে শুরু হয় বুকিং করা দেওয়ালে প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে দেওয়াল লিখনের কাজ। এদিন দেওয়াল লিখন হয় দক্ষিণখণ্ড পঞ্চায়েত এলাকায়। রং-তুলি হাতে এদিন দেওয়াল লিখতে দেখা যায় যুব তৃণমূলের অণ্ডাল ব্লক সভাপতি পাপ্পু কুণ্ডু ও প্রাক্তন জেলা যুব সভাপতি কৌশিক মণ্ডলকেও।
পাপ্পু কুণ্ডু বলেন, ‘প্রার্থী হিসেবে শত্রুঘ্ন সিনহার নাম ঘোষণা করেছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। যুব তৃণমূল কর্মীরা প্রস্তুত ছিলেন, তাই প্রার্থীর নাম ঘোষণার পর সময় নষ্ট না করে যুবকর্মীরা প্রচারের কাজে নেমে পড়েছি। আজ দক্ষিণখণ্ড এলাকায় দেওয়াল লিখনের কাজ শুরু হল, আগামীকাল থেকে ব্লকের অন্যান্য অঞ্চলগুলিতেও দেওয়াল লিখন শুরু হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *