তৃণমূলের ভন্ডামি যাত্রা কটাক্ষ বিজেপির, রামকে নিয়ে রাজনীতির দাবি শাসকের

নিজস্ব প্রতিবেদন, বিষ্ণুপুর: আজ, সোমবার অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠা হল। যে কারণেই দেশজুড়ে সমস্ত সনাতনী ধর্মের মানুষরা অসময়ে দীপাবলি পালন করছেন। একই ভাবে সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামি বিভিন্ন কর্মসূচিতে নিজের বিধানসভা ভরিয়ে তুলেছেন। কোথাও রামমন্দিরে পুজো দিচ্ছেন তিনি, কোথাও আবার এলাকার মানুষদের নিজের হাতে খিচুড়ি ভোগ বিতরণ করছেন।
কর্মসূচি শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিধায়ক দিবাকর ঘরামির দাবি, প্রায় ৫০০ বছর ধরে ভগবান রাম ত্রিপলের নীচে ছিলেন। আজকে নিজের গৃহে প্রবেশ করেছেন। সেই উপলক্ষে সকাল থেকে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। তিনি তৃণমূলের কর্মসূচিকে কটাক্ষ করে বলেন, ‘এটা তৃণমূলের ভন্ডামি যাত্রা, এটা মানুষ ভালো ভাবে নেবে না, যে চোরগুলো মানুষের টাকা নিয়েছে, সেগুলি এদিন রাস্তায় বেরিয়েছে, পশ্চিমবঙ্গে ইতিমধ্যেই সম্প্রীতি রয়েছে।’
অন্যদিকে জয়পুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জয়পুরে একটি সংহতি মিছিলের আয়োজন করা হয় যারû অগ্রভাগে হিন্দু, মুসলিম, শিখ, বৌদ্ধ ধর্মের মানুষ হেঁটেছেন। তার পেছনে ব্লক সভাপতি বিধায়ক সহ হাজার হাজার তৃণমূল কর্মী সমর্থক। তৃণমূল কংগ্রেসের দাবি, বিজেপি দেশের সম্প্রীতি নষ্ট করছে, সেখানে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রীর নির্দেশে তাঁরা এই সম্প্রীতির মিছিল নিয়ে রাস্তায় বেরিয়েছে। জয়পুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি কৌশিক বটব্যাল জানান, রামকে নিয়ে রাজনীতি করছে বিজেপি, ‘রামমন্দির হোক কিন্তু রামকে নিয়ে যেন রাজনীতি না করে বিজেপি।’ রামকে নিয়ে বিজেপি রাজনীতি করছে বলেই তারা মিছিলে নেমেছেন বলেও দাবি করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *