মহুয়া মৈত্রকে বহিষ্কারের প্রতিবাদে বাইক মিছিল তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: মহুয়া মৈত্রকে অন্যায় ভাবে সাংসদ পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে দাবি তুলে প্রতিবাদে শনিবার বিকেলে কাঁকসার বামুনারা থেকে তৃণমূলের বাইক মিছিল অনুষ্ঠিত হয়।
কাঁকসা ব্লক তৃণমূল যুব কংগ্রেসে ও পশ্চিম বর্ধমান জেলা যুব কংগ্রেসের ডাকে এদিন বামুনারা থেকে বাইক মিছিল কাঁকসার গোপালপুর হয়ে শনিবার সন্ধ্যা নাগাদ পানাগড় বাজারের চৌমাথা মোড়ে শেষ হয়। এদিন মিছিলে যোগ দেন পশ্চিম বর্ধমান জেলার যুব তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি পার্থ দেওয়াসি, কাঁকসা ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি কুলদীপ সরকার, পশ্চিম বর্ধমান জেলার কিষান খেত মজদুর সংগঠনের জেলা সভাপতি জয়ব্রত বৈদ্য সহ তৃণমূলের কর্মী সমর্থকরা।
জেলা যুব সভাপতি পার্থ দেওয়াসি জানিয়েছেন, একদিকে মহুয়া মৈত্রকে যেরকম অন্যায় ভাবে সাংসদ পদ থেকে বহিষ্কার করা হয়েছে তার প্রতিবাদ জানানোর পাশাপাশি রাজ্যের প্রতি কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে তাঁদের জেলা জুড়ে প্রতিবাদ চলছে। সেই মতো কাঁকসা ব্লকেও তাঁরা কয়েকশো দলীয় কর্মী সমর্থকদের নিয়ে প্রতিবাদে নামেন। কাঁকসা ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি কুলদীপ সরকার জানিয়েছেন, রাজ্যের গরিব মানুষের প্রাপ্য ১০০ দিনের টাকা কেন্দ্র দিচ্ছে না। রাজ্য জুড়ে আন্দোলন করার পাশাপাশি সেই আন্দোলন দিল্লির বুকেও গড়ে তোলা হয়েছিল, তার পরেও কেন্দ্র সরকার রাজ্যের মানুষের প্রাপ্য টাকা দিচ্ছে না। তারই প্রতিবাদে এদিন তারা পাঁচশোর বেশি বাইক নিয়ে মিছিল করেছেন। আগামী দিনেও তাঁদের এই আন্দোলন চলবে বলে তিনি হুঁশিয়ারি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *