রানাঘাটে একাধিক বিজেপি নেতার বাড়ি ভাঙচুর, অভিযুক্ত তৃণমূল কংগ্রেস

রানাঘাট : নদিয়া জেলার রানাঘাট দক্ষিণ বিধানসভার পায়রাডাঙ্গা পঞ্চায়েত সদস্যের বাড়িতে হামলার অভিযোগ। মঙ্গলবার গভীর রাতে পায়রাডাঙ্গা পঞ্চায়েতের ২ নম্বর প্রীতিনগর এলাকায় তাঁর বাড়িতে হামলা চালায় ৩০-৪০ জন দুষ্কৃতী। অভিযোগ, পঞ্চায়েত সদস্য অমল বিশ্বাস ও গোলক মন্ডলের বাড়িতে ঢুকে ভাঙচুর করা হয়। হামলায় আহত হয় এক নাবালিকা। ফলে বুধবার সকাল থেকেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ জানিয়েছে, এই হামলার ঘটনায় ইতিমধ্যেই ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাতে রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রের পায়রাডাঙা এলাকায় একাধিক বিজেপি নেতার বাড়িতে ঢুকে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা, এমনটাই অভিযোগ। আক্রান্ত হন বিজেপির এক পঞ্চায়েত সদস্য। বিজেপির দাবি, তাদের নির্বাচনী এজেন্ট শ্রাবন্তী দে-র বাড়িতেও ভাঙচুর চালানো হয়। পায়রাডাঙার গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য গৌতম বিশ্বাসকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় রানাঘাট হাসপাতালে ভর্তি তিনি।

এই ঘটনায় জেলা নির্বাচনী আধিকারিক এবং পুলিশ সুপারের কাছ থেকে রিপোর্ট তলব করেছে মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই অশান্তির ঘটনায় এখনও পর্যন্ত ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − 2 =