লোকসভায় ৪২টি আসনে জয়ী হবেন তৃণমূল প্রার্থীরা: সায়নী

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: কে শত্রু, কে মিত্র তা তিনি জানেন। তাঁদের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ হল মা মাটি মানুষ। বর্ধমানে যুব তৃণমূলের পক্ষ থেকে কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে মিছিলে ও সভায় যোগ দিয়ে এমনটাই বললেন তৃণমূলের রাজ্য যুব সভানেত্রী সায়নী ঘোষ।
এছাড়াও এদিন মিছিলে পা মেলান রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ সহ জেলার যুব তৃণমূল কংগ্রেসের কয়েক হাজার কর্মী সমর্থক। বুধবার বিকেলে কয়েক হাজার কর্মী সমর্থক নিয়ে যুব তৃণমূল কংগ্রেসের মিছিল শুরু হয় পূর্ব বর্ধমানের উল্লাস মোড় থেকে, শেষ হয় বর্ধমান শহরের কার্জন গেটে। এদিন মিছিল শেষে কার্জন গেটের সামনে একটি পথসভা অনুষ্ঠিত হয়। এদিন পথসভার মঞ্চে দাঁড়িয়ে সায়নী ঘোষ দাবি করেন, আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যে ৪২টি আসনে জয়ী হবেন তৃণমূল প্রার্থীরা। বিজেপি নাকি ৪০০ পার করবে। ওটাকে ২০০ তে নামিয়ে আনতে হবে। সেটাই হবে মূল লক্ষ্য। রাজ্যে তৃণমূল ৪২টি সিট পাবে, কারণ তৃণমূল হাওয়ায় লড়াই করছে না। ময়দানে নেমে লড়াই করছে। তাঁর দাবি, শুভেন্দু অধিকারী শুধু টুইট করেন। উনি টুইটারেই সংগঠন করেন। ময়দানে তাঁর কোনও সংগঠন নেই।
তিনি জানান, সামনেই লোকসভা নির্বাচন, বর্গীরা এবার রাজ্যে আসতে শুরু করবে। বাংলায়, হোটেল বুকিং করে জোরকদমে খাওয়াদাওয়া আর বাংলার মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করবেন। কর্মীদের উদ্যেশ্যে তিনি দাবি করেন, ২০২৪ সালে পূর্ব বর্ধমান জেলার লোকসভা নির্বাচনে যাতে বিজেপির দিকে কোনও ভোট না পড়ে, সেই কথা মাথায় রেখে তৃণমূল কংগ্রেস অর্থাৎ মা মাটি মানুষের সৈনিকদের সঙ্গে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা বলতে হবে সাধারণ মানুষকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *