আইপিএস থেকে তৃণমূলের প্রার্থী, দেওয়াল লিখলেন প্রসূন ব্যানার্জি

মালদা: একটা সময় অপরাধ দমনে ময়দানে নেমে আইন রক্ষা করে গিয়েছেন। কিন্তু এখন তাঁকেই হাতজোড়ে মানুষের কাছে গিয়ে ভোটের আবেদন জানাতে হচ্ছে। তিনি বলেন, এবারের লোকসভা নির্বাচনে উত্তর মালদা কেন্দ্রের তৃণমূল দলের প্রার্থী প্রসূন ব্যানার্জি। আইপিএস থেকেই তিনি এবার হয়েছেন তৃণমূলের প্রার্থী। যদিও চাকরির অবসরের ছয় বছর সময়সীমা থাকলেও রায়গঞ্জের আইজি পদ থেকে স্বেচ্ছায় অবসর নিয়েছেন প্রাক্তন আইপিএস কর্তা প্রসূন ব্যানার্জি। এরপরই দল তাঁকে উত্তর মালদা লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী করেছে। সোমবার রাতে কলকাতা থেকে ট্রেনে করেই মালদা এসে পৌঁছন উত্তর মালদার তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জি। ওইদিন রাতে চা-চক্রের আড্ডায় যোগ দেওয়ার পাশাপাশি প্রার্থীকে সংবর্ধনা জানায় জেলা তৃণমূল নেতৃত্ব। এরপরই মঙ্গলবার সকাল থেকেই পুরাতন মালদা পুরসভার বিভিন্ন এলাকা নির্বাচনী প্রচারে চষে বেরন তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জি। এই নির্বাচনী প্রচারের মাধ্যমে পুরাতন মালদা পুরসভা এলাকার কয়েকটি জায়গায় নিজের হাতে দেওয়ার লিখন করেন প্রার্থী প্রসূন ব্যানার্জি। এছাড়াও এদিন তৃণমূলের নেতাকর্মীদের সমর্থনেও একটি র‌্যালি করা হয়।

এদিন পুরাতন মালদা পুরসভা এলাকার চৌরঙ্গী মোড়ে একটি র‌্যালি করেন তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জি। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ, ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা। উত্তর মালদা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন ব্যানার্জি জানিয়েছেন, চাকরি জীবন ছেড়ে রাজনীতির ময়দানে এসেছি। তৃণমূলের একজন সৈনিক হিসাবে মানুষের পাশে থেকে কাজ করব। মালদায় আমি কর্মরত অবস্থায় অনেক বছর কাটিয়েছি। ফলে মালদাকে ভালোমতোই চিনি।

অন্যদিকে এদিন উত্তর মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মু হরিশ্চন্দ্রপুর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার চালান। তাঁর সঙ্গেও দলীয় কর্মী সমর্থকেরা উপস্থিত হয়েছিলেন। নির্বাচনী প্রচারের মাধ্যমে বিজেপি প্রার্থী খগেন মুর্মু কেন্দ্রের মোদি সরকারের নানান উন্নয়নমূলক কথাও তুলে ধরেন সাধারন মানুষের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + fourteen =