আক্রান্ত বিজেপি নেত্রী, মেরে মাথা  ফাটানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

দু’দফা ভোট হয়ে গিয়েছে। বাকি রয়েছে আরও ৫ দফা। তারই মধ্যে হিংসার অভিযোগ। কলকায় আক্রান্তù বিজেপি নেত্রী। অভিযোগ, তৃণমূলের লোকজন মেরে মাথা ফাটিয়ে দিয়েছে।
আক্রান্ত  বিজেপি নেত্রীর নাম সরস্বতী সরকার। তিনি বিজেপির  দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলার কসবার  মণ্ডল প্রেসিডেন্ট। বিজেপির দাবি, শনিবার রাতে দলের কিছু কর্মী আনন্দপুর থানার অন্তর্গত কিছু এলাকায় প্রার্থী দেবশ্রী চৌধুরীর সর্মথনে ব্যানার, পোস্টার লাগাচ্ছিলেন। সরস্বতীদেবীর অভিযোগ, হঠাৎ কয়েকজন তৃণমূল কর্মী তাঁদের লোকজনের উপর হামলা করে। তিনি দলীয় কর্মীদের বাঁচাতে গেলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। মাথা ফেটে যায় তাঁর। রাতেই তিনি আনন্দপুর থানায় অভিযোগ করেন। এই ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার বা আটক করেনি। ঘটনায় তৃণমূলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
শুধু কলকাতা নয়, রাজনৈতিক হিংসার ঘটনা ঘটছে রাজ্যের একাধিক প্রান্তেù।  শনিবার রাতে, তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে ইস্পাতনগরী দুর্গাপুরের নিউটন এলাকাও। দু’পক্ষের মধ্যে ইট বৃষ্টিতে উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি সামলাতে নামাতে হয় বিশাল পুলিশ বাহিনী। তৃণমূল, বিজেপি কর্মীরা একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + two =